Breaking News

প্রথম দেখায় ভালোবাসা হয় না

প্রথম দেখায় যা হয় তা হলো ভালো লাগা আর সেই ভালোলাগা থেকে হতেও পারে ভালোবাসা তবে প্রথম দেখায় ভালোবাসা হয় না। আর যদি প্রথম দেখায় কোন সম্পর্ক হয়েও থাকে তবে সে সম্পর্ক স্থায়ী হওয়ার সম্ভাবনা খুবেই কম। প্রথম অতি সুন্দরী কাওকে দেখলে বা অতি হট কাওকে দেখলে ভালো লাগাটাই স্বাভাবিক সেই ভালোলাগাটা কত সময় আপনার মস্তিস্ক ধরে রাখতে পারে সেটা বড় বেপার। আপার মস্তিস্ক যখুন সুস্থ ভাবে চিন্তা করবে তখুন সেই ভালোলাগাটা কখুনও ভালোবাসায় পরিনিত হবে না।

আপনি যখুন অতি সুন্দরী মেয়েকে দেখছেন তখুন ভাবছেন ঔ মেয়েটা যদি আমার সাথে প্রেম করত বা আমি যদি ঔ মেয়েটার সাথে প্রেম করতে পারতাম মেয়েটা যা চাইত তাই তাকে এনে দিতাম আর একথা ভাবেন না যে মেয়েটার কোন পছন্দ আছে কি না? মেয়েটার ও তো একটা পছন্দ থাকতে পারে আর মেয়েটার পিছনে আপনার মত ১০-২০ টা ছেলে সব সময় ঘুর ঘুর করে কারন সে সুন্দরী সুন্দরী মেয়েরা সব সময় এতো এতো অফার পায় যে তারা কোন না কোন ছেলের প্রেমে পড়তে বাধ্য হয়। টা্ইম পাস করার জন্য হলেও কোন না কোন ছেলের সাথে কথা বলে বা প্রেম করে। আপনি মেয়েটার জন্য যা ভাবছেন তা সফল হতে অনেক দেরি ।

আপনি কি এমন কোন প্রমান দিতে পরবেন যে প্রথম দেখায় প্রেম হয়েছে? প্রথম দেখায় প্রেম হয় না যা হয় তা হলো ভালোলাগা , আর বেশির ভাগটাই হয় লোক দেখানো ছেলিটি ভাবে যে একটা স্মার্ট মেয়ের সাথে কথা বলতে পারলেই নিজেকে স্মার্ট ভাববে সকলে আসলে কি তাই? অনেকে অনুষ্ঠান বাড়ি গিয়ে বন্ধুদের সাতে বাজি ধরে প্রেম করা বা মেয়ে পটানো এটা কে কি ভালোবাসা বলবেন? সব কথার এক কথা প্রথাম দেখায় প্রেম হয় না যা হয় তা ভালোলাগা।

No comments

info.kroyhouse24@gmail.com