Breaking News

ড্রিম হলিডে পার্ক ভ্রমন গাইড ২০২১

ঢাকা -সিলেট মহাসড়কের পাশে চৈতাব এলাকায় বেসরকারী ব্যবস্থাপনায় গড়ে উঠেছে এ পার্কটি। মনোরম পরিবেশে নির্মিত এই বিনোদন কেন্দ্রটি কয়েক বছর ধরে বিনোদন পিপাসুদের নজর কেড়েছে। নতুন সংযোজন করা হয়েছে জায়ান্ট হোল ( চরকগাছ) মিনি সমুদ্র । আরো রয়েছে ক্যাবল কার রোলার কোষ্টার , ডেমু ট্রেন। সঙ্গে রয়েছে সমুদ্রের ঢেও ও ভুতের বাড়ি , স্কাই ড্রপ, বোট , ঘুরন্ত ঘুরনি সহ আর নতুন নতুন আরো রাইড সবগুলোই চড়তে পারবেন। আর পার্কটি প্রতি নিয়ত নতুন নতুন দর্শনীয় সবকিছু তৈরি করছে। আপনি দু-এক বছর পর গেলেই দেখতে পাবেন নতুন নতুন অনেক কিছু।

প্রাকৃতিক সৌন্দর্যে ঘেরা ড্রিম হলিডে পার্কে পাওয়া যাবে হিমালয় পাহাড়ের সাদৃশ্য । নানা রাইডের পাশাপাশি ভুতের বাড়িসহ ছড়িয়ে ছিটিয়ে আছে ২০টির বেশি জ্যান্ত ভূত! এগুলো কখনো ভু, কখনো আনন্দে মাতিয়ে রাখে শিশু- কিশোরদের। রয়েছে ওয়েবপুল। যেখানে কিছুক্ষণ দাঁড়িয়ে কান পাতলেই শোনা যাবে সমুদ্রের গর্জন।

যাতয়াতঃ রাজধানীর কমলাপুর, মহাখালী, সায়দাবাদ, গুলিস্থান থেকে বাসে করে যাওয়া যায়। আর যদি ট্রেন যোগে যেতে চান হালে এগারসিন্দুর ও মহানগর গোধুরী ট্রেনে করেও নরসিংদীর এ পার্কটিতে যেতে পারেন। আন্তনগর ট্রেনে গেলে নরসিংদী রেলস্টেশন থেকে বাস অথবা সিএনজি চালিত অটোরিকশায় যেতে হবে। আর লোকাল ট্রেনে গেলে নরসিংদী স্টেশন ছাড়া ঘোড়াশাল স্টেশনেও নামতে পারেন। সেখান থেকে অটো বা বাসে করে ড্রিম হলিডে পার্কে যেতে পারবেন।

এছাড়া যদি আপনি বাসে করে যেতে চান তাহলে একদম পার্কের গেটেই নামতে পারবেন। ঢাকা – সিলেট মহাসড়কে চলাচলকারী কিশোরগঞ্জ ব্রাহ্মণবাড়ীয়া, সেলেটের যেকোন বাসে উঠলেই সরাসরি এ পার্কের পৌছানো যাবে । চিন্তার কিছু নেই বাস গুলো পার্কের সামনে রাস্তাদিয়েই যায় তাই আপনাকে পার্কের গেটেই নামিয়ে দিয়ে যাবে।

আপনি ‍যদি কাঁচপুর অথবা টঙ্গি থেকে কালীগঞ্জ. ঘোড়াশাল হয়ে যাওয়া যাবে অনায়াসে। এক থেকে সর্বোচ্চ দেড় ঘন্টা যাত্রাপথ।

No comments

info.kroyhouse24@gmail.com