Breaking News

প্রতারনার আরেক নাম পপুলার লাইফ ইনস্যুরেন্স


মানুষ কত ভাবেই না প্রতারণা করে যাচ্ছে কেও রাতের অন্ধকারে ভয়ানক অস্ত্র ঠেকিয়ে আবার কেও দিনে দুপুরে। এমনই এক প্রতারণার প্রমান পাওয়া গিয়েছে পপুলার লাইফ ইনস্যুরেন্স-এ । একজন গ্রাহক তিনি অভিযোগ করেছেন তার নামঃ মো-আমির হোসেন, তার বাড়ি পাবনা জেলার বেড়া উপজেলার মাসুমদিয়া গ্রামে। তাহার অভিযোগ হলো পপুলার লাইফ ইন্সুরেন্স কোম্পানিতে একটি পলিসি করেছিলেন ২০০৮ সালে ১০ বছর মেয়াদি। তাহার মেয়াদ পুরন হয় ২০১৮ সালে। কিন্তু তিনি অভিযোগ করে যে,

২০১৮ সাল থেকে তিনি ঘুরছেন পাবনা পপুলার ইনসুরেন্স এর সকল ম্যানেজারদের কাছে তিনি পলিসি করার সময় দায়িত্বে ছিলেন মোঃ তোতা সাহেব। তারপর কোম্পানি থেকে মোঃ আমির নামে এক শাখা ব্যবস্থাপক নিয়োগ করেন তার ১ বছর পর তিনি বগুড়াতে বদলি হয়ে যান।  এবং তার পরিবর্তে আসেন মোহাম্মদ আলী নামে একজন। তিনি ফো ধরতে চানা না  যদিও মোবাইল রিসিভ করে করেই বলে আমি একটু বিজি আছি পরে কল করুন।

পরে কল করলে বলে পলিসি নাম্বার বলুন পলিসি নাম্বার ০২৬৬২০০০২৭-৮ বললে তিনি বলে আমি দেখে জানাচ্ছি। আর কোল করে না পর পর দুই তিন দিন কল ধরে না এ যাবৎ তাকে আমি কম পক্ষে ২০০ বার কল দিয়েছি কিন্তু বলে দেখছি। বলেই কল কেটে দেয়। 

একটি ইনস্যুরেন্স কোম্পানির রির্টান পলিসি যদি এমন হয় তাহলে গ্রহক সুবিধার চেয়ে অসুবিধাই বেশি। আশা করি এই গ্রাহকের টাকা খুব দ্রুত কর্তপক্ষ পরিশোধের চেক প্রদান করবেন। 

No comments