Breaking News

রাতের অতিথি । পর্ব - ০২

বক্সটার ভিতরে মানুষের মা'থা দেখে ভয়ে আমার হাত- পা ঠান্ডা হয়ে গেলো কতটা জগন্য ভাবে খু'ন গুলো করা হয়েছে তাও একটা মেয়ে এসব করেছে এটা কিভাবে সম্ভব হতে পারে বুঝতে পারছি না।

বক্সটা আগের জাগায় রেখে মেয়েটার আসার অপেক্ষা করতে লাগলাম আর ভাবতে থাকলাম কি করে এখান থেকে যাবো।


কিছুখন পর মেয়েটা চলে আসলো আমার ভয় আগের থেকে দ্বিগুণ হয়ে গেছে। মেয়েটার দিকে তাকাতেও পারছি না। মেয়েটা আমায় বললো, সরি একটু দেঁড়ি হয়ে গেলো।
আমি কোনো কথা বলছি না মাথা নিচু করে আছি ভাবছি এখান থেকে যাবো কি করে। আমায় চুপ থাকতে দেখে মেয়েটা বললো, কি হলো এখন চুপ করে আছেন কেন? এতখন তো অনেক কথা বলছিলেন
--- না মানে পানি খাওয়া যাবে
-- হ্যা অবশ্যই
মেয়েটা আমার হাতে একটা পানির বোতল দিয়ে বললো, এই নেন বেশি করে খেয়ে নিন যাতে পরে আর পিপাসা না পায়
মেয়েটার হাত থেকে বোতলটা নিয়ে খুব তাড়াতাড়িই বোতলের সবটুকু পানি খেয়ে ফেললাম।
-- আচ্ছা এখন তো তেমন গরম পরছে না তারপরও আপনি ঘামছেন কেন?
-- মেয়েটার কথায় কি জবাব দিবো বুঝতে পারছি না। কপালের ঘাম মুছে মেয়েটাকে বললাম, আপনি কিভাবে এই জ'গ'ন্য কাজে জড়িয়ে পড়লেন?
-- পেটের দায়ে স্যার। কি আর করবো বেঁচে থাকতে তো হবে আর আমাকে কাজই বা কে দেবে সবার নজরই তো শ'রী'রে'র উপর থাকে।

একদিন চাচা আমার সাথে খা'রা'প কিছু করার চেষ্টা করছিলো হঠাৎ চাচি দেখে ফেললো আর সব দোষ আমার ঘারে দিয়ে তারা আমাকে বাসা থেকে বের করে দিলো।
রাস্তায় রাত কাঁটিয়েছি আর সবার ইচ্ছা পূরন করেছি বিনিময়ে পেয়েছি টাকা আর সুন্দর একটা নাম
-- মেয়েটা এমন ভাবে বলতেছে তাতে সব সত্যিই মনে হচ্ছে। তাহলে এই মা'থা' গুলো এখানে কি করে এলো? উফ! কিছুই ভাবতে পারছি না। মেয়েটাকে জিজ্ঞেস করলাম, আচ্ছা আপনি কি এখানেই থাকেন?
-- হ্যা এটাই আমার বাসা
-- আপনার সাথে কি আরও কেও থাকে?
-- না আমি একাই থাকি। আর কি জানতে চান?
-- না মানে
-- কি না মানে করছেন? যা বলার তাড়াতাড়ি বলেন আমার সময় নেই। খুব দ্রুত আমার কাজ করতে হবে। আপনার সাথে এতখন কথা বলেছি কারন আমি আপনাকে ওয়াদা করেছি।
-- মেয়েটার কথায় আরও ভয় পেয়ে গেলাম আর মেয়েটার চোখও লাল হয়ে গেছে খুবই ছটফট করছে মেয়েটা মনে হচ্ছে যেনো কিছু একটা করতে চায় মেয়েটা কিন্তু পারছে না

আবার মেয়েটাকে কেও একজন ডাক দিলো। মেয়েটা চলে যাওয়ার আগে আমাকে বললো, তাড়াতাড়ি ভাবুন কি বলবেন আসার পর যাতে আর সময় না লাগে এটা বলে মেয়েটা চলে গেলো।
মোবাইলেও চার্য নেই কাউকে কল দিবো সেটাও পারছি না। এখান থেকে যাবো কিভাবে সেটা ভাবতেছি। মেয়েটা হয়তো বুঝতে পারে নাই যে, আমি বক্সটা খুলে দেখেছি। এখানে যারা আসে তাদের সবারই অন্য খেয়াল থাকে তাই সেটা ছাড়া অন্য কিছু কেও ভাবে না।
মেয়েটা আবার আমার কাছে আসলো তবে এবার আর আগের মত রেগে নেই একদম শান্ত মনে হচ্ছে মেয়েটাকে। আমি মেয়েটাকে বললাম, আমার সব প্রশ্ন শেষ আর কিছু জানার নেই আমি চলে যাচ্ছি এখন
-- আচ্ছা যেতে পারেন
-- মেয়েটার কথা শুনে অবাক হয়ে গেলাম আমি ভেবেছিলাম মেয়েটা আমাকে যেতে দিবে না আমার অবস্থাও অন্যদের মত হবে। কিন্তু মেয়েটা তো আমাকে কিছুই বলছে না তাহলে কি এই খু'ন গুলো মেয়েটা করছে না। তাহলে কে করছে? আর এই বক্সটাই বা এখানে এলো কি করে?
এতো ভাবাভাবির কাজ নেই তাড়াতাড়ি এখান থেকে যেতে পারলেই আমার জন্য ভালো হবে। ওখান থেকে বাহিরে আসার পর মনে হলো যেনো প্রান ফিরে পেলাম। তাড়াতাড়ি বাসায় গেলাম। বাবা পুলিশ অফিসার তাকে সবকিছু বললাম। রাতে আমার জ্বর উঠে গেলো।

২দিন পর
এখন মোটামুটি সুস্হ। তবে আগের মত স্বাভাবিক হতে পারছি না। কলেজে এসে চুপচাপ একা একা বসে আছি বন্ধুরা আমায় এমন চুপচাপ দেখে বললো, কি হয়েছে তোর? আগে তো এমন থাকতি না
-- বুঝতে পারছি না ওদের বলবো কিনা। বলাই ভালো হবে ওদের সাথেও তো এমন ঘটতে পারে
ওদেরকে বলার পর ওরা কিছুতেই এটা বিশ্বাস করতে চাইলো না। ওরা বললো, আমি হয়তো রাতের বেলা ভুল কিছু দেখেছি আমার বাবাও এই কথাই বলেছে। কেও আমার কথা বিশ্বাস করতেছে না।
আমি ওদের বুঝাবার চেষ্টা করতেছি যে, আমি ভুল কিছু দেখেনি কিন্তু ওরা কিছুতেই তা মানছে না। হঠাৎ কলেজে একটা মেয়েকে দেখে অবাক হয়ে গেলাম।
সেই মেয়েটা আমাদের কলেজে কি করে? এটা কিভাবে সম্ভব? আমাকে এভাবে মেয়েটার দিকে তাকিয়ে থাকতে দেখে ওরা বললো,

-- মামা তুমিও মেয়েটাকে দেখে ফিদা হলে তাই না? অবশ্য হওয়ারই কথা কারন মেয়েটাকে যে দেখে সেই ফিদা হয়ে যায়। নতুন এসেছে আমাদের ক্লাসে তুই তো ২দিন আসিসনি তাই দেখিসনি
-- কি হলো তুই এতো ভয় পাচ্ছিস কেনো?
ভাই এই মেয়েটাই তো ওইদিন রাতে ছিলো আর এখন মনে হয় আমার পিছু পিছু এখানেও চলে এসেছে।
আমার কথা শুনে ওরা হাসতে লাগলো। ধ্যাত তোর মাথায় মনে হয় কোনো সমস্যা হয়েছে তাই উল্টা- পাল্টা বলিস
ভয়ে আমার অবস্থা খুবই খারাপ। তাহলে কি মেয়েটা বুঝতে পেরে গেলো যে, আমি বক্সটা খুলেছিলাম আর তার জন্যই কি আমাকে খু'ন করতে এখানে এসেছে?
চলবে....

No comments

info.kroyhouse24@gmail.com