Breaking News

ধর্ষণ কারীকে সর্বোচ্চ শাস্তি মৃত্যু দন্ড দেয়া হোক

ভাই শুধু ধর্ষণ কারীকে নায় যারা ধর্ষণ কারীর সহযোগিতা করে তাদের কেও শস্তির বিধান রাখা উচিৎ কারন। বর্তমান যুগে ধর্ষকের পক্ষেও উকিল বা সাফাই গওয়ার কিছু ধর্ষক সহোযোগি পাওয়া যায়। দেরও জন্যও কিছু শাস্তির বিধান রাখা উচিৎ।

বর্তমানে মেয়েদের পোষাক কে দ্বায়ি করে কিছু লোক সমালচনার ঝর তুলেছে। কিন্তু যে সকল মা বোন ধর্ষিত হচ্ছে তাদের মাঝে সুমারি করে দেখেছেন কি? যে যারা ধর্ষিত হয়েছে তাদের মাঝে কত ভাগ নারী বেপর্দায় বা অশ্রিল প্রকাশ পড়ত?

এমন কি শিশুদের দেখেও যাদের পশুত্ব জাগ্রত হয় তাদের পক্ষে কথা বলা লোক বিবেকহীন। তাদের আপনি যদি সুযোগ দিন কাল আপনার মেয়ের দিকে লালস দৃষ্টিতে তাকাবে। সে কথা একবারও ভেবে দেখেছেন?

ধর্ষণ কারীকে সর্বোচ্চ শাস্তি মৃত্যু দন্ড দেয়া হোক। কারন দেশের আইন ব্যবস্থা ও বিচার বিভাগকে স্বাধিন করতে হবে। নয়তো দেশের প্রতি দেশের আইন, দেশের বিচার ব্যবস্থার প্রতি দেশের মানুষ আস্থা হারিয়ে ফেলবে।

একটা প্রবাদ আছে “ আগাছার বীজ বাজারে কিনতে পাওয়া যায় না এগুলো এমনি এমনি গজায়” এগুলোকে পরিস্কার করতে হয় না হলে ফসলের ক্ষতি করে। তেমনই কিছু আগাছা দেশ থেকে দুর করতে হবে। না হলে দেশের মানুষ শান্তিতে থাকতে পারবে না।

No comments

info.kroyhouse24@gmail.com