Breaking News

ফ্রি ফায়ার গেম আসক্ত

গালফ্রেন্ড-কে কনুই আঙ্গুল দিয়ে গুতা দিতেই ঘাসের উপর চিৎ হয়ে পরে গেলো।সে সুস্থ-স্বাভাবিক একজন মেয়ে হলেও ফ্রি ফায়ার গেইমে আসক্ত।সারা-দিন ফোনের স্কিনের দিকে তাকিয়ে থাকে আর রিভাইভ রিভাইভ বলে চিল্লায়।তবুও চিৎ হয়ে পরে থেকেই গেইম খেলছে।
হঠাৎ চোখ গরম করে আমার চোখে চোখ রেখে তাকিয়ে বলে…
– “তোমার জন্যই এনিমি আমাকে মেরে দিলো।সময় – অসময়ে কারণ ছাড়া দেখা করতে আসো।জানো তোমার জন্য কত বড় একটা ক্ষতি হয়ে গেছে।ডাইমোন্ড থেকে নিচে নেমে গেলাম।
আগে আমাকে ছাড়া কিছুই বুঝতো না মেয়েটা।দিন – রাত ম্যাসেজ,কল দিয়ে জ্বালাতন করতো।কি একটা গেইম আসলো সারা দিন – রাত শুধু এটাই খেলে।ম্যাসেজ পাঠালেও রিপ্লাই দেয় “এখন টিম আপ করতেছি তোমার সাথে পরে কথা বলব” পরে আর কথা বলে না।
ভুলেই যায় তার একটা বয়ফ্রেন্ড আছে।
ইন্টারভিউ দিয়ে চাকরি পেয়েছি।ভাবলাম গালফ্রেন্ডকে বিয়ে করলে একটু সংসারি হয়ে যাবে।তখন নতুন সংসার নিয়ে ব্যস্ত থাকবে।
দেখতে দেখতেই বিয়ের দিন চলে আসলো।গালফ্রেন্ড থেকে বউ হয়ে এলো নতুন বাড়িতে।বিয়ের প্রথম রাতে আমাদের কিছুই হয় নাই, কিছুই না।ছাদে বসে দেখা হয় নাই চাঁদ, করা হয় নাই সুখ – দুঃখের গল্প।তখনো সে ফ্রি ফায়ার খেলছিল।রাতে একটুও ঘুমাতে পারি নাই।শর্ট গান দিয়ে এনিমিকে লাফিয়ে লাফিয়ে গুলি করার শব্দে ঘুম হয়নি।
সেও ঘুমালো না আমাকেও ঘুমাতে দিলো না।বিয়ের পর ভেবেছিলাম বউয়ের হাতের নরম আলু পরটা খাবো কিন্তু ফ্রি ফায়ার আমাকে আলু দেখিয়ে দিলো।
বিয়ের পর একটা রাতও ঘুমাতে পারি নাই তার ফ্রি ফায়ার খেলার শব্দে।
অফিস যাওয়ার জন্য বের হয়ে দেখি আব্বা – আম্মার ফোনেও ফ্রি ফায়ার নামিয়ে দিয়ে কিভাবে খেলতে হয় বুঝাচ্ছে।আমি হা হা করে হেসে দিয়ে বলি…
– “এত গুলো গুলির নাম আব্বা কিভাবে মনে রাখবে।বয়স হয়েছে এখন অনেক কিছুই মনে রাখতে পারেনা।
বউ ঠোঁট বাঁকিয়ে বলে…
– “ফ্রি ফায়ারে জাদু আছে জাদু বুঝলা?
আমি হাসতে হাসতে অফিস চলে গেলাম।
অবাক করার মতো ঘটনা হলো আব্বা – আম্মা কিছুদিনের ভেতর শিখে গেলো।একজন আর্মি যতগুলো গুলির নাম জানে তার থেকেও তিনি বেশি জানে।কোন গুলিতে বেশি ড্যামেজ ইত্যাদি।
এর কিছু দিন পর অফিস শেষ করে ক্লান্ত শরীরে বাসায় ফিরে শুনি বউ নাকি রাগ করে বাপের বাড়ি চলে গিয়েছে।রাগ করার কারণ আম্মা নাকি রিভাইভ দেয় নায়।
আমি ও শ্বশুড় বাড়ির সব লোক বুঝিয়ে বাসায় নিয়ে আসলাম।বউয়ের দেখাদেখি আমিও গেইম খেলতে শুরু করি।গেইমটা আসলেই অনেক সুন্দর।চমৎকার গ্রাফিক্স ডিজাইন করা গেইম।কাজ – কাম সব রেখে আমিও খেলা শুরু করি।আজকেই ১৫ লেভেলে আসলাম।
দুইদিন পর বউ ম্যাসেজ করছে “তোমার মতো নুব পেলেয়ারের সাথে আমি সংসার করতে পারবো না।তোমার থেকে ড্রাইভার লাতু অনেক ভালো খেলে”।
ম্যাসেজটাকে সিরিয়াসলি নিলাম না।কারণ আর একটা এনিমি আছে তাহলেই বইয়া পাবো।

No comments

info.kroyhouse24@gmail.com