Breaking News

ভয়ংকর ছায়া । পর্ব -০২

পাহারাদার এর লাশটা দেখে আমি খুব ভয় পেয়ে গেলাম।
আমি খেয়াল করলাম পাহারাদার এর সমস্ত শরীরে কারো দখের দাগ।
কেউ যেন নখ দিয়ে আঁচড়েছে।
আমি আরো ভয় পেয়ে গেলাম এটা দেখে যে পাহারাদার এর মুখটা বেঁকে ছিলো।
দেখে মনে হচ্ছে ঘাড়টা কেউ মটকে দিয়েছে।
আমার কেন জানিনা মনে হচ্ছে এই মৃত্যুটা রহস্য জনক।
কালকে আমি ওর সাথে কথা বললাম আর আজ ই ওকে মেরে ফেলা হয়েছে।
আমার একটা কথা বার বার খুবই মনে পরছে,
কাল পাহারাদার এর সাথে কথা বলার সময় নীলা আমাদের দেখে ছিলো।
তার মানে এই লোকটাকে কী নীলাই মেরেছে? ইস আমি আর ভাবতে পারছি না।
নীলা এসব কখন করলো?
সেদিন কেউ পাহারাদার এর লাশের কাছে যেতে চাইছিলো না।
অবশেষে আমাকেই যেতে হলো,পাহারাদার এর লাশটা দাফন করতে।
আমি সকল কাজ শেষ করে বাড়ি ফিরে এলাম।
কিন্তু আজ বাড়িতে আমার খুব ভয় হচ্ছে।
আসলে পাহারাদার এর এই রহস্য জনক মৃত্যু আমাকে ভয় পেতে বাধ্য করেছে।
আমি বাড়ি এসে রুমে চলে গেলাম।
রুমে গিয়ে দেখলাম নীলা সেই জানালার পাশে দাড়িয়ে ওই কবরের দিকে তাকিয়ে আছে।
আমি নীলাকে ডাকলাম। নীলার আমার দিকে তাকলো আর বললো ও তুমি এসে গেছো?
দাঁড়াও আমি তোমার খাবার দিচ্ছি।
আমি ভাবছি নীলাকে তো এখন স্বাভাবিক লাগছে। তাহলে পাহারাদার কে মারলো কে?
আমি নীলাকে জিজ্ঞেস করলাম নীলা কাল রাতে কী তুমি কবরস্থানে গিয়ে ছিলে?
নীলা রেগে বললো কবরস্থানে কেন যাবো আমি? আর তুমি প্রতিদিন কবরস্থান এর কথা বলো কেন? আমি বললাম না কিছু না এমনি জিজ্ঞেস করলাম। নীলা আমার জন্য খাবার নিয়ে আসলো। আমি খাবার খাচ্ছিলাম আর নীলার দিকে তাকাচ্ছিলাম। আর ভাব ছিলাম, এই মায়াবী চেহারার মেয়েটা কাউকে কী করে মারতে পারে? আমি আর কিছু বললাম না। খেয়ে শুয়ে পরলাম।
খুব সকালে আমার ঘুম ভেঙে গেলো। আমি চোখ খুলে দেখলাম নীলা আয়নার সামনে দাড়িয়ে চুল আঁচড়াচ্ছে। আজ অনেকদিন হলো নীলাকে জড়িয়ে ধরা হয় না। তাই আমি বিছানা থেকে উঠে নীলার দিকে এগিয়ে গেলাম ওকে জড়িয়ে ধরতে। আমি নীলার পিছনে দাড়িয়ে ছিলাম। আয়নায় আমার চোখ পরতেই আমি একটা চিৎকার দিয়ে উঠলাম।
আয়নায় নীলার চেহারাটা কী ভয়ানক দেখাচ্ছিলো। ওকে পুরো ডাইনির মতো লাগছিলো। লম্বা লম্বা চুল!বড় নখ আর বিশ্রি মুখ!দেখে মনে হচ্ছে মুখটা আগুনে জ্বলসে গেছে। নীলা আমাকে বললো কী হয়েছে চিৎকার দিলে কেন? আমি বললাম আয়নায় তোমাকে? নীলা বললো কই আয়নায় তো কিছুই নেই। আমি চোখ খুলে দেখলাম আয়নায় কিছুই নেই। দিব্বি নীলার মায়াবি মুখটাই দেখাচ্ছে।
নীলা বললো তোমার মনে হয় মানসিক রোগ হয়েছে। আমি বুঝতে পারছি না এটা কী করে হতে পারে? আমি তো নিজের চোখে দেখলাম। আমার মাথা কাজ করছে না। কিছুদিন পরের কথা অফিসের একটা কাজে আমাকে বাইরে যেতে হতো। কিন্তু নীলাকে এমন অবস্থায় একা একা রেখে কী করে যাবো?
আমার মাথায় একটা বুদ্ধি এলো। আমাদের বাড়িতে একটা মেয়ে কাজ করতো। আমি ওকে বললাম আমি তিন দিনের জন্য বাইরে যাবো। তুই এই তিন দিন তোর ভাবির সাথে থাকবি!মেয়েটা থাকতে রাজি হলো। আমি বাড়ি থেকে চলে আসলাম। তিন দিন পর আমি বাড়ি ফিরলাম। বাড়ি ফিরে আমি যা দেখলাম তা দেখে আমার শরীর হিম হয়ে গেলো। আর সমস্ত শরীর কাপতে থাকলো।
আমি গিয়ে দেখতে পেলাম যে মেয়েটাকে বাড়িতে নীলাকে দেখা শুনা করার জন্য রেখে গিয়ে ছিলাম সেই মেয়েটা মেঝেতে পরে আছে। আর চারদিকে ঘরের জিনিস পত্র ছড়িয়ে ছিটিয়ে রয়েছে। আমার ভয় হলো এটা ভেবে যে মেয়েটা না মারা যায়।
মেয়েটা যদি মারা যায় তাহলে আমি বিপদে পরে যাবো!! কারন দূর্ঘটনাটা আমার বাড়িতেই ঘটেছে। আমি মেঝেতে পরে থাকা মেয়েটার কাছে গেলাম। আর গিয়ে দেখলাম ও এখনো বেঁচে আছে। আমি তারা তারি এম্বুলেন্স এ ফোন করলাম। মেয়েটাকে হাসপাতালে পাঠিয়ে আমি নীলাকে ডাকছিলাম। কিন্তু নীলাকে পাচ্ছিলাম না।
আমি আমাদের রুমে গেলাম। গিয়ে দেখলাম নীলা এখনো পর্যন্ত ঘুমাচ্ছে। আমি গিয়ে রেগে নীলাকে ডাকতে থাকলাম। নীলা এই নীলা এখনো পর্যন্ত তোমাকে ঘুমাতে হচ্ছে? নীলা উঠলো আর আমাকে দেখে বললো ও তুমি এসে গেছো? কখন এলে গো? আমি বললাম এসব নেকামো ছাড়ো। নীলা বললো কী হয়েছে??
তুমি আমার সাথে এই ভাবে কথা বলছো কেন?কী করেছি আমি? আমি বললাম কী করেছো তুমি? আমি রাগের মাথায় নীলাকে একটা চড় মেরে জিজ্ঞেস করলাম আমাদের কাজের মেয়েটা কোথায়? নীলা বললো কেন? আমি বললাম এমনি। নীলা আমাকে জানালো কাজের মেয়েটা তো গেস্ট রুমে শুয়ে আছে। আমি নীলাকে নিয়ে গেস্ট রুমে গেলাম।
আমি নীলাকে গেস্ট রুমে নিয়ে বললাম কোথায় মেয়েটা? নীলা বললো তুমি বিশ্বাস করো রাতে ও এখানেই শুয়ে ছিলো। আমি বললাম ও এখানে না ও এখন হসপিটালের বেডে শুয়ে আছে। নীলা বললো মানে? আমি বললাম আমি সকালে বাড়ি এসে দেখি মেয়েটা মেঝেতে পরে আছে। ওর সমস্ত শরীরে আঘাত এর দাগ। বাড়িতে এতো বড় একটা কান্ড হয়ে গেলো আর তুমি কিছুই জানো না?
নীলা বললো ও ঘুমিয়ে ছিলো। তাই ও কিছু বলতে পারবে না। ঠিক সেই সময় হাসপাতাল থেকে ফোন এলো। আর ডাক্তার জানালো মেয়েটার অবস্থা একটু ভালো। তারা তারি আমাকে হাসপাতালে যেতে বললো। আমি আর কিছু না ভেবেই তারা তারি হাসপাতালে চলে গেলাম। আর ডাক্তার আমাকে জানালো মেয়েটা এখন সম্পূর্ন সুস্থ। আমি একটু চিন্তা মুক্ত হলাম।
আমি ডাক্তার কে জিজ্ঞেস করলাম মেয়েটার জ্ঞান ফিরেছে কী না? ডাক্তার জানালো হ্যা ফিরেছে। আমি মেয়েটার কাছে গেলাম। আর বললাম কী হয়েছিলো তোমার সাথে? মেয়েটা জানালো সে গেস্ট রুমে শুয়ে ছিলো। হঠাৎ ঘরের লাইটটা নিভে গেলো। আর কোন একটা ছায়া ওর উপর ঝাপিয়ে পরলো। এই দেখুন ওর বড় বড় নখ আমার শরীর কি করেছে। আমি দেখলাম ওর সমস্ত শরীরে কারো নখের দাগ।
যেমনটা ঐই পাহারাদার এর লাশের শরীরে ছিলো। তার মানে এখানে নীলার কোন দোষ ছিলো না। ও সত্যি কথা বলেছিলো। ওকে মারাটা আমার উচিত হয়নি। তাই আমি বাড়ি ফিরে এলাম আর ভাবলাম নীলাকে সরি বলবো। আমি বাড়িতে ঢুকে দেখলাম ঘরের সমস্ত লাইট নেভানো। আমি ভাবলাম নীলা আমার সাথে রাগ করে সব নিভিয়ে বসে আছে হয়তো?
আমি আমাদের রুমে গেলাম । যদিও লাইট ছিলো না,তবে চাঁদের আলোতে ঘরের সব কিছু দেখা যাচ্ছিলো। আমি দেখলাম নীলা ওই জানালার পাশে দাড়িয়ে কবরস্থানে র দিকে তাকিয়ে আছে। আমি পিছন থেকে বললাম নীলা আমি দুঃখিত, তোমাকে মারা আমার উচিত হয়নি। তৎক্ষনাৎ নীলা আমার গলা চেপে ধরলো।আর বললো তুই আমার গায়ে হাত তুলেছিস? তোর এতো বড় সাহস। তুই জানিস আমি কে?
চলবে…

No comments

info.kroyhouse24@gmail.com