Breaking News

ফেসবুকের ভাইরাল টপিক

বর্তমান যুগ হচ্ছে ভাইরালের যুগ আপনার কোন পোষ্ট, কোন ফটো বা কোন ভিডি ভাইরাল হলেও আপনার ভাগ্য খুলে যাবে। যেমন ধরুন আপনি কোন কিছুর বিচার পাচ্ছেন না? ভিডিও করে অথবা ফটো আপলোড করতে পারেন সোশ্যাল মিডিয়াতে এতে যদি আপনার ফটো বা ভিডিও ভাইরাল হয় তবে আপনার সমস্যা খুব দ্রুত প্রধান মন্ত্রিসহ প্রসাসনের নজরে আসবে তখনই আপনার সমস্যা আপনাকে ডেকে নিয়ে অথবা আনার কাছে এসেই সমাধান করে দিবে। 

আপনি কোন অনিয়মের বিচার পাচ্ছেন না বা আপনি কিছু করতে পারছেন না? তাহলে আপনি অনিয়ম গুলো সোশ্যাল মিডিয়াতে আপলোড করলেই যদি ভিডিও বা ফটো ভাইরাল হয় বা প্রশাসনের নজরে আসে তা হলে আপনি অনিয়ম প্রতিরোধ করতে পারবেন না। 

তাছাড়াও আপনার কোন আচারণ , কোন  কথা , কোন নাচ বা কোন অভিয়ন ভাইরাল হয় তবে আপনি রাতা-রাতি বনে যাবেন সেলিব্রেটি আপনার কাছে রাত নেই দিন নেই সব সময় ইউটিউবার, সাংবাদিক , লোকাল পাবলিক আসতে শুরু করবে । আপনা সাথে একটু রিল বানাবে বা একটা ফটো তুলবে অথবা আনার একটা ইন্টারভিউ নিবে। এতে করে এর মধ্যেই আপনার সোশ্যাল মিডিয়াতে বেশ কযেকটি একাউন্ট হয়ে যাবে। এবং আপনি বেশি বেশি ভিউ পাবেন। তাতে আপনার পেজ/ চ্যানেল মানিটাইজ পাবেন সাথে কামাতে থাবেন ডালার আর ডলার । তবে বলে রাখি ভাইরাল হওয়া সহজ বিসয় নয়। ইচ্ছা করে ভাইরাল হওয়া যায় না।

এমন কিছু সোশ্যাল মিডিয়ার ভাইরাল হওয়া টপিক নিচে দেওয়া হলোঃ

০১। পহেলা বৈশাখের দিন রাতে রাজধানীর গুলশান-২ নম্বরের ক্যাফে সেলেব্রিটা বারের সামনে সম্প্রতি কয়েকজন নারীর চুলোচুলি ও মারামারির ঘটনায় ৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। পুলিশ জানিয়েছে, ওই নারীদের মদপানের লাইসেন্স ছিল না। তারা অবৈধভাবে অতিরিক্ত মদপান করে মাতাল হয়ে মারামারিতে জড়ান। তাদের কাছে মদ বিক্রি করায় সেলেব্রিটা বারের বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়া হবে।

০২ । কয়েক দিন ধরে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডি ভাইরাল হয় ভিডিও তে দেকা যায়  একনারী উচু একটি প্রাসাদের কার্নিশে পাঝুলেয়ে বসে আছেন। পড়নে লাল শারী বিস্তারিত জানতে কৌতুহলি দেশের জনগন তাদের জন্যই এই প্রতি বেদন। 

০৩ । ভিডিওদে যাকে দেখতে পারছেন তাকে দেখে আনার মনে হচ্ছে যে সে  একজন বুদ্ধি প্রতিবন্ধী কিম্বা সে অসম্ভব রকমের সাহসী । কারন একটি একটি বিষধর কিং কোবরা সাপ (King Kobra Snake) লোকটি ছোট অবুঝ বাচ্চাদের মত এই সপটির সাথে আচারন করছে সে যানে না যে এই সাপটির একটি ছোবলে তার সমস্ত শরীর হয়ে যেতে পারে নীল . নিথর ও চলে যেতে পারে তার জীবন। সে কোন কিছু না ভেবে সাপটিকে পা দিয়ে মারার চেষ্টা করছে ভিডিও না দেকলে বিশ্বাস করবেন না। বিস্তারিত ভিডিওতে।

No comments

info.kroyhouse24@gmail.com