Breaking News

ছাত্র - ছাত্রিদের জন্য ২০ টি Ai ওয়েবসাইট

ছাত্র- ছাত্রীদের লেখাপড়ার কাজে লাগে এমন ২০টি Ai (এআই) Tools ওয়েবসাইট যা প্রতি নিয়ত ছাত্র ছাত্রীদের কাজে লাগে । আপনি যদি লেখাপড়া রত অবস্থায় থাকেন তাহলে আপনারও এই ২০টি ওয়েব সাইট খুবই কাজে দিবে।

০১ । Jenni.ai (Write Papers):

আপনি এই Jenni.ai ওয়েবসাইট দিয়ে আপনার ড্রইং করা বা লেখার সকল কাজ করতে পারবেন এতে আপনার উপকার হবে।

০২।  Tome. App ( Generate Presentation):

আপনাদের মাঝে মাঝেই ক্লাসে Assignment / Presentation প্রয়োজন হয় । সেই সকল প্রেজেন্টেশন একদম ফ্রিতে করতে পারবেন। শুদু মাত্র টপিকটা লিখে দিলে আপনার ৮ থেকে ১০ প্রকারের Assignment / Presentation লিখে দিবে এই Ai Tools টি।

০৩। Plaito.ai (Personal Tutor): 

এটি একটি কৃত্তিম বুদ্ধিমত্তা (AI) প্ল্যাটফর্ম যা শিক্ষার্থীদের আরও কার্যকরভাবে অধ্যায়ন করতে সাহায্য করার জন্য িইন্টারেক্টিভ টিউটরিং ব্যবহার করে Plaito এটি ব্যাক্তিগত শিক্ষক হিসাবে কাজ করে। শিক্ষার্থীদের লিখতে বিতর্ক করতে এবং সহযোগিতা করতে সাহায্য করার জন্য।

০৪। Bookai.chat (chat with books):

30টিরও বেশি ভাষার সাথে আপনি আপনার মাতৃভাষায় বা আপনি যে ভাষা শিখছেন তাতে আপনার বইগুলির সাথে চ্যাট করতে পারেন। আপনি এই র্ভাচুয়াল লাইব্রেরিতে একটি বই যোগ করতে পারবেন শুধুমাত্র বই এর নাম এবং লেখকের নাম জেনে। আপনি একটি কভারফটো ও যোগ করতে পারবেন।

০৫। Chatdoc.com ( Chat With Documents):

ChatDoc হল একটি শক্তিশালী ‍SAAS AI প্রডাক্ট যা আপনাকে নথির সাথে যুক্ত হতে সাহায্য করে। ডেভলপারদেরকে ChatDOC সিস্টেমের সাথে ইন্টারএ্যাক্ট করার জন্য টুল সরবরাহ  করে, যা আপনাকে  আপনার ব্যবহারকারীদের জন্য অভিজ্ঞতা তৈরি করতে দেয়।

০৬। Textero.ai ( Essay Generator):

Textero (AI) Storm এর মাধ্যমে শিক্ষা গ্রহণ করছে, এবং (AI) কৃত্তিম বুদ্ধিমত্তা টুলগুলি শিক্ষার্থীদের মাঝে আগের চেয়ে বেশি জনপ্রিয় হয়ে উঠছে। তারা দ্রুত সম্পূর্ণ রচনা তৈরি করতে উন্নত অ্যালগরিদম এবং প্রাকৃতিক ভাষা প্রক্রিয়াকরণ মডেল ব্যবহার েকরে। স্বনামধন্য লেখকদের কাগজপত্র সহ একাডেমিক ডাটাবেসে অ্যাক্সেসের সাথে মিলিত, Textero AI যেকোন একাডেমিক ডিসিপ্লিনের জন্য সর্বোচ্চ মানের প্রবন্ধ তৈরি করার  জন্য তৈরি করা হয়েছে। প্রবন্ধ লেখার প্রক্রিয়াটিকে সহজতর  করে।

No comments

info.kroyhouse24@gmail.com