Breaking News

ম্যাডামের সাথে প্রেম|লেখক আকাশ আহম্মেদ|২য় পর্ব

ম্যাডাম:কিইইইইই….আকাশ সব সময় একদম পাইজলামী করবা না ভুলে যেও না আমি তোমার ম্যাড়াম……আর হুম পরবর্তী তে এভাবে কথা বলার চেষ্টা ও করবা না ….(ম্যাড়াম রেগে গিয়ে)…….
আমি আর কিছু না বলে চুপ করে আছি……কি ম্যাড়াম রে শালার যেমন সুন্দরী তেমন রাগি ‌‌‌‌‌পুরা ককলেট বোম………পাশ থেকে জান্ডু বাম ফিস ফিস করে…..নীলা:ঐ বজ্জাত তোর কি আক্কেল জ্ঞান বলতে কিছুই নাই ক্লাসের মধ্যে ম্যাড়ামের সাথে মজা করিস …… আমি:দুর …মজা করলাম কই আমি তো সিরিয়াসলি ম্যাড়ামকে ভালোবেসে পেলেছি‌…….নীলা:তোর কচুর ভালোবাসা কখনো পূর্ণতা পাবে না …..দোয়া করে দিলাম ……. আমি:হি হি হি হি শকুনের দোয়ায় কখনো গরু মরে না …….নীলা:কুওা কি বললি আমাকে আমি শকুন….তোর আমাকে দেখে শকুন মনে হয়…..ডিসুম ডিসুম ডিসুম………. আমি:আরে বাবা থাম থাম নাইলে মইরা যামু তুই তো কিউট বান্দরানী শকুন হবি কেনো……নীলা:আকাশ থামবি তুই…… আমি আর নীলা বসে দুষ্টুমি করতেছি এই মুহূর্তে ম্যাড়াম আসতেছে……. আমি দৌড়ে ম্যাড়ামের সামনে গিয়ে দাড়িয়ে …… আমি: কোথায় যাও ফারহা…….???
ম্যাড়াম:একি আকাশ তুমি আবার শুরু করলা …দেখো আমি ভার্সিটির ম্যাড়াম তোমার আমাকে respect করা উচিত ‌…..এমন করলে আমি ফিন্সিফালের নিকট যাবো…… আমি:কেনো গো এতো তারাতারি বিয়ে করার শখ জেগেছে বুঝি…..!!! তুমি চিন্তা করো না ছুটিটা আমি নিয়ে নেবো……ঠাসসসস…!!! আমি:আআআআউউউউউ…ম্যাড়ামে মাইরা দিসে……নীলা:ঐ বান্দরানী হাসস কেন .?……নীলা :কি বললাম মামা শকুনের দোয়ায় ও গরু মরে…….. আমি:চিন্তা করিস না এটাই ভালোবাসা …..আহ কি মজা লাগলো গো মন চায় ম্যাড়ামের হাতে আরেকটা খেতে?….নীলা: তুই সত্যি একটা পাগল?…… আমি: সে তো ম্যাড়ামের ঐ দুটো চোখের জন্য …..আহ কি অস্থির ম্যাড়াম বাপের জম্মে দেখি নি………. ইসসসস………নীলা :দেত আমি গেলাম ??……এই নীলা দারা আমাকে রেখে যাস না আমি ও যাবো …….বাসায় এসে খেয়ে একটু ঘুরতে বের হলাম কিছু হারামি বন্ধুদের সাথে দেখা স্কুল লাইফের ……..রায়হান:কি রে দোস্ত শীলা ম্যাড়ামের কি খবর????? আতিফ:কি রে দোস্ত রেখা ম্যাড়ামের কি খবর?????আরিয়ান:কি রে দোস্ত মিনা ম্যাড়ামের কি খবর?????? আমি:নিশ্চুপ থামবি তোরা হালার পুতেরা ……এখন কি আর হাই স্কুলে পড়ি…… ভার্সিটির ফারহা ম্যাড়ামের উপ্রে টাস্কি ঝাইছি‌……বন্ধুরা:??কস কি মামা ক্যামনে কি ???? আমি: হুম তার এলোমেলো চুল হরিনি চোখ টোল পরা গালে আমি প্রথম দেখায় ক্রাস খাইয়া পালাইছি মাম্মা ….. অতঃপর ?……বন্ধুরা: অতঃপর কি মামা!!!??? আমি: শুধু চড় থাপ্পর খাইসি‌…….হি হি হি হি হি সবাই হাসতাসে……এভাবে অনেক্ষন আড্ডা দিলাম সন্ধ্যা গনিয়ে এলো বাসায় আসলাম রাতে খেয়ে ঘুমালাম………পরদিন কলেজে বসে আছি আজকে নীলা কলেজে আসে নি তাই একা একাই বসে আছি একটু পর ম্যাড়াম আসলো….??? আমি:কেমন আছো ফারহা????ম্যাড়াম:আকাশ তুমি কি এমনই থাকবে……. আমি: আমি কি করলাম ম্যাড়াম ….. আমি তো শুধু আপনাকে মন থেকে ভালোবাসি………ম্যাড়াম :তা হয় না আকাশ ….. আমি তোমার থেকে সিনিয়র তার উপর আমি তোমার ম্যাড়াম ……… আমি:ম্যাড়াম সেটা কলেজে আর আমি যদি গোল্লা খেয়ে খেয়ে না উঠতাম তাহলে আমি আপনারই সাথে থাকতাম……ম্যাড়াম:এহহহহহ তুমি ভাবলে কি ভাবে আমি তোমার মতো একটা গাধার সাথে প্রেম করবো…….তাও আবার স্টুড়েন্ট …‌… আমি:কেনো কেনো ক্ষতি কি…….ম্যাড়াম : তুমি জানো আমার জন্য প্রতিদিন কত গুলা সম্পর্ক আসে.স ব ডাক্তার ইন্জিনিয়ার …আর তুমি একটা থার্ড় ক্লাস হাদারাম…………. আমি:তাতে কি ম্যাড়াম ভালোবাসা তো ফাস্ট ক্লাস…….ম্যাড়াম :তোমার সাথে কথা বলে আমি পারবো না ‌…..যাও ক্লাসে যাও মন দিয়ে পড়ালেখা করো সামনে পরীক্ষা মাথায় আছে তোমার……. আমি:জ্বি ম্যাড়াম যাচ্ছি কিন্তু একটা কথা আপনাকে কিন্তু ভালো আমাকে বাসতেই হবে …
…..জানিনা ম্যাড়ামটা কি দিয়ে গড়া একেবারে ক্রাসের ডিব্বা যতবার দেখি ততবার ক্রাস খাই……কেনো জানিনা রাজি হয় না ……আল্লাহ তারাতারি ম্যাড়ামের সাথে প্রেম করিয়ে দাও না বিয়ের পরে 2 টা ক্রিকেট টিম বানাবো …এতো কিউট ম্যাড়াম ইসসসস……কলেজ শেষে বাসায় আসলাম …….আম্মু :কি রে আকাশ ইদানিং কি হইছে সারাদিন কি নিয়ে এতো ব্যাস্ত থাকস????? আমি:আর বলো না মা তোমার তো অনেক বয়স হয়েছে…..বুড়ি হয়ে গেলা তাই ম্যাডামকে পটানোর চেষ্টা করতাসি যদি তোমার বউ বানাতে পারি…….আম্মু :কি বললি আমি বুড়ি   আজকে তোর বাপ বাড়িতে আসুক তারপর তোর বারোটা বাজামু…… আমি:হি হি হি হি হি ম্যাড়ামের সাথে বিয়ে দিয়ে দাও ও আমার একটা বাজিয়ে দেবে ……..পরদিন কলেজে গেলাম …….কলেজে বসে আছি……. আমি:ঐ গিট্টু আজ এতো রিলেক্স কেনো তুমি………নীলা:কি আর করমু বল তোর ও ম্যাড়ামের সাথে হচ্ছে না এদিকে আমার ও বাসা থেকে বিয়ের জন্য চাপ দিতাসে…….
আমি:চিন্তা করিস না আমারটা খুব তারাতারি হয়ে যাবে….. একটু পরে ম্যাড়াম আসলো……. আমি:একগুচ্ছ গোলাপ নিয়ে ম্যাড়ামকে প্রোপোজ করলাম কলেজের ক্যাম্পাসে সবার সামনে ………. আমি ম্যাডামকে খুব ভালোবাসি তাই চেষ্টা করেই গেলাম …….আমাদের দিকে কলেজের সব ছাএ ছাএীরা হা করে তাকিয়ে আছে………এই সময় ম্যাড়াম……….
.
.
চলবে ………

No comments

info.kroyhouse24@gmail.com