Breaking News

রোমান্টিক ভালোবাসার গল্প সেই তুমি

দেখ এতো কিছু জানি না আমি আর তোকে নিয়ে পারছি না এবার তুই বিয়ে করবি……আর না হয় আমার সাথে কথা বলা বন্ধ করবি……আরে মা সাজ সকালে এমন করতেছো কেনো ……. আমি কিছু শুনতে চাই না …… আমি যা বললাম তাই যেনো হয়…..
Hi…আমি আকাশ ….বাবা মায়ের একমাএ সন্তান ‌…বাবা একজন সরকারি চাকুরিজীবি… অনার্স শেষ করেছি এক বছর কিন্তু এই ইট পাথরের শহরে চাকরি নামক সোনার হরিণের দেখা এখনো পাই নি …….বাবা মায়ের খুব আদরের সন্তান কিন্তু সারাদিন মায়ের একটা কথা একা একা বাসায় নাকি তার ভালো লাগে না আর তার জন্য আমাকে বিয়ে করতে হবে……কত করে বলেছি আমার পক্ষে এসব সম্ভব না কে শুনে কার কথা …….বাসা থেকে বের হলাম উদ্দৈশ্য বাবার বন্ধুর অফিসে যদি একটা চাকরি হয়…..তারা হুরা করে হাঁটাতে কোন হুস নেই আমার একটা মেয়ের সাথে ধাক্কা খেয়ে ওর বই গুলা হাত থেকে পড়ে গেলো আমি উঠিয়ে দিতে যাবো তার আগেই মেয়েটা বই গুলা তুলে নিয়ে বললো রাস্তায় সুন্দরী মেয়ে দেখলেই ধাক্কা খেয়ে ইচ্ছে করে …….ইড়িয়েট কোথাকার….. আমি হা করে অভাক হয়ে দাড়িয়ে আছি…… তারপর সোজা ভদ্র ছেলের মতো অফিসের জন্য রওনা দিলাম….অফিসে যাওয়ার পর চাকরি টা হয়ে যায় …. আমি তো মহা খুশি….. তারপর বাসায় এসে খেয়ে ঘুমালাম ……..পরদিন অফিস থেকে বাড়ি ফেরার সময় মায়ের জন্য একটা শাড়ী কিনতে মার্কেটে গেলাম কিন্তু সমস্যা হলো আমি শাড়ী পছন্দ করতে পারি না ….খেয়াল করে দেখলাম একটা মেয়ে দোকানে শাড়ী দেখতেছেন…… আমি: Excuse me আপু..
মেয়েটা আমার দিকে ঘুরার পরে আমি তো হা এই তো সেই মেয়ে যার সাথে কালকে ধাক্কা খেয়ে ছিলাম……মেয়েটা আড়চোখে আমার দিকে তাকিয়ে রেগে বললো কি মিষ্টার আজকে ও কি ধাক্কা খাওয়ার শখ নাকি….. আমি:ছি ছি এসব কি বলছেন….আসলে মায়ের জন্য একটা শাড়ী কিনবো তাই …..মেয়ে :ও এই‌ ব্যাপার… তারপর শাড়ী কিনে বাসায় ফিরলাম …….পরদিন অফিস যাওয়ার পথে মেয়েটার সাথে দেখা …..মেয়েটা:এই যে শুনুন …আমি: মাথা নাড়িয়ে..হুম বলুন….মেয়েটা :সরি সেদিনের জন্য ….আমি :It’s ok…মেয়েটা :আমি নীলা এবার HSC. দেবো….আপনার নামটা জানতে পারি?? আমি:আমি আকাশ …… তারপর ও একটা মিষ্টি হাসি দিয়ে চলে গেলো …….এভাবে প্রায় সময় ওর সাথে দেখা হয় আর একটু একটু কথা হয় …….
চলবে …….গল্পের বাকি পার্ট পেতে আমার টাইম লাইনে অনুসরণ করতে পারেন……এটা আমার নতুন আইড়ি আর জীবনে প্রথম গল্প লেখা শুরু করলাম…..সবাই দোয়া করবেন……..

No comments

info.kroyhouse24@gmail.com