Breaking News

গল্পঃ গল্পটা শুধু তোমার আমার । পর্ব- ২য়

নিলান্তি: এই রে,,রিক্সা ভাড়া দিতেই তো খেয়াল ছিলো না।।এই দিকে তো ক্লাসের দেরি হয়ে যাচ্ছে।।নিলান্তি কথা না বাড়িয়ে ক্লাসে গেলো।।

নিখিল হচ্ছে অনার্স ফাইনাল ইয়ারের ছাত্র।।ভার্সিটির সব মেয়েদের ক্রাশ।।নিখিল বলতেই সব মেয়েরা এক কথায় ফিদা।।ফিদা হবে নাই বা কেনো?? যেমন লম্বা চওড়া,,ফর্সা গায়ের রং,,চোখের উপর কালো জোড়া ব্রু সব মিলিয়ে যে কারোই নজর কেরে নিবে।।

ঘন্টাখানেক পর নিলান্তি ক্লাস শেষ করে ক্যাম্পাসের বড় মোটা বট গাছটার নিচে ফ্রেন্ডদের সাথে আড্ডা দিচ্ছে।। একটু পাশে ফিরে দেখলো সকালের সেই ভাবওয়ালা ছেলেটা।।কাঁধে ব্যাগ,,হাতে গিটার নিয়ে কয়েকটা ছেলের সাথে বসে আড্ডা দিচ্ছে।। দু’জনই চোখাচোখি করছে দ’পাশ থেকে।।

নিলান্তি: এই ছেলেটা এভাবে তাকাচ্ছে কেন একটু পর পর?? অসহ্য।।(মনে মনে) এই তোরা চল।। অনেক আড্ডা হয়েছে।। এবার বাসায় যেতে হবে।।

নিখিল: এই মেয়েটা কেরে অন্তর??

অন্তর: কোন মেয়েটা দোস্ত??

নিখিল: ওই মেয়েগুলা যাচ্ছ যে,,তাদের মধ্যে লাল ড্রেস পরা মেয়েটা।।

অন্তর: ভার্সিটির ১ম বর্ষের ছাত্রী।। নতুন মেয়েটা।।কেনো রে দোস্ত মনে ধরলো নাকি তোর??

নিখিল: কি যে বলিস না!! নিখিল পছন্দ করবে? তাও আবার কোনো মেয়েকে? হাহাহা।।হাসালি।।

অন্তর: হাসির কি আছে!! কোনো মেয়েকে পছন্দ করিস না তার মানে এই না জীবনেও কাউকে ভালোবাসবি না।।দোস্ত মেয়েটার গায়ের রং শ্যাম বর্নের হলেও মেয়েটা দেখতে কিন্তু সেই।।আমার কিন্তু অনেক পছন্দ হয়েছে মেয়েটাকে।।

নিখিল: তোর পছন্দ হলে তুই লাইন মারনা,,আমাকে বলছিস কেন??

অন্তর: আমি প্রপোজ করতে গেলে আগে আমাকে আয়না দেখতে বলবে,,তারপর গালে বসাবে।।তোর বেলায় তো তা আর হবে না।।

নিখিল: আচ্ছা বাদ দে তো।।ওঠ এবার।।যেতে হবে।।

পরদিন সকালে নিলান্তিরা সেই বট গাছটার নিচে আড্ডা দিচ্ছে।।হঠাৎ চোখ গেলো বাইকে করে কালো শার্ট,,কালো গ্লাস পরে কে যেন ভার্সিটির ভেতরে ডুকছে।।মেয়েরা সবায় তো রিতিমতো হা করে আছে।।

নিলান্তি: ইতি ছেলেটা কেরে??

ইতি: আরে তুই চিনিস না?? নিখিল ভাইয়া তো আমাদের কলেজের হিরো!! সব মেয়েরা পাগল।।আর তুই চিনিস না??(হাসি দিয়ে)

নিলান্তি: আরে বাবা!! অনেক ফেমাস দেখছি ছেলেটা।।আমার বেস্ট ফ্রেন্ড চিনে কিন্তু আমি চিনি না।।(মনে মনে) এই শোন ইতি আমি এখানে পড়তে আসছি,,ছেলে চিনতে আসি নাই।।ছেলেটাকে আমি চিনি না তার জন্য এতো হাসির কি আছে?? (রেগে রেগে)

to be continue……..

No comments

info.kroyhouse24@gmail.com