Breaking News

রাজশাহীর বিনোদন কেন্দ্র হলো পদ্মার পার

আপনি যদি রাজশাহীতে কখুন ঘুরতে আসেন তবে রাজশাহীর কিছু দর্শণীয় স্থান না দেখলে চরম মিস করবেন। কারণ রাজশাহী হলো পরিবেশ গত দিক থেকে বাংলাদেশের মধ্যে নাম্বার ওয়ান জায়গাটা দখল করে আছে।

রাজশাহীর যত সব দর্শণীয় স্থান আছে তার মধ্যে সবচে সুন্দর জায়গা হলো রাজশাহী পদ্মার পার। রাজশাহীর পদ্মার পারে আপনি স্ব-পরিবারে ঘুরতে যেতে পারবেন কোন টিকিট লাগবে না কোন ঝামেলা পোহাতে হবে না রাজশাহী শররের আশে পাশের যে কোন অটো বা রিক্সাওয়ালা কে বলিলেই আপনাকে নিয়ে আসবে সেই দর্শনীয় স্থান পদ্মার পারে যেখেনে আপনি পাবেন পার্কের মজা সাথে প্রকৃতির এক অপূর্ব সন্দর্য সাথে উল্টাদিকে তাকালেই দেখতে পাবেন বিশাল পদ্মা নদী। বন্য না থাকলে তেমন পানি থাকে না এই পদ্মা নদীতে।

পদ্মাপারের কিছু অংশ

এখানে পদ্মা গার্ডনটি পুরোটাই উন্মুক্ত আপনাকে কোন টিকিট বা কোন চাদা দিয়ে প্রবেশ কনতে হবে না আপনি ফ্রিতেই ভ্রমন করতে পারবেন সব কটি স্থানে। এখনে ভালো মানের কফি, হরেক করমের চা, ফুসকা, চটপটি, নামি দামি রেস্টুরেন্ট , মিনি চাইনিজ, চাইনিজ সব কিছুরই ব্যাবস্থা আছে এই পদ্মাগার্ডন এ।

পদ্মা পারের মুক্ত মঞ্চ

সুন্দর পরিবেন অন্য সব গার্ডেনের মত কোন নোংড়া নয় তাই আপনি আপনার পরিবার সহ ঘুরতে আসতে পারেন। বিশেষ করে ছুুটির দনে প্রচুর পরিমান পর্যটন আসে এই গার্ডেনে।

এটাও পদ্মা পারের আর একটি মুক্ত মঞ্চ
পদ্মা পারের একাশ

রাশাহীর এসব জায়গা আপনাকে এক মুহর্তেই ভুলিয়ে দিতে পারে আপনার মনের সকল যন্ত্রনা। কারন এত সুন্দর পরিবেশে আপনার মন উৎফুল্ল থাকবে। শুধু প্রকৃতির রুপ সন্দর্য রুপ তার কত রং আপন না দেখলে বুঝতে পারবেন না।

সন্ধার সময় পদ্মাপারের দৃশ্য

আপনি যদি কখুনও আপনার প্রিয়জনের সাথে একটা সন্ধাও কাটাতে পারেন রাজশাহীর পাদ্মার পারে তাহলে আপনি ও আপনার প্রিয় জন যতদিন বেচে থাকবেন ততদিন মনে থাকবে এই মুহর্তের কথা। সন্ধার সময় পরিবেশটা এতটাই সুন্দর হয় যা বলে বোঝানো যাবে না।

No comments

info.kroyhouse24@gmail.com