Breaking News

সদাগর এক্সপ্রেস কুরিয়ার এন্ড পার্শ্বেল সার্ভিস


সদাগর এক্সপ্রেস কুরিয়ার এন্ড পার্শ্বেল সার্ভিস অতি অল্প সময়ে বাংলাদেশের মানুষের বিশ্বাস অর্জন করেতে সক্ষম হয়েছে। বর্তমানে সদাগর কুরিয়ার সার্ভিসের প্রতিটি বিভাগে প্রতিটি জেলায় এমন কি প্রতিটি বড় বড় থানা পর্যায়ে সদাগর কুরিয়ার সার্ভিস এর সেবার মান একই রকম।

প্রতিটি ব্যাবসায়ি সাধারন জনগন তাদের প্রতি ধন্যবাদ জানিয়েছি। দেশে নাম করা কয়েকটি কুরিয়ার ছাড়া তেমন কোন কুরিয়ার সার্ভিস ছিল না বললেই চলে। তবে বর্তমানে সদাগর কুরিয়ার সাধারন জনগনের সেবার কথা মাথায় রেখে। কম রেটে পন্য পরিবহন করছে সারা দেশে। 

ডকুমেন্ট ও নন ডকুমেন্ট সার্ভিস

সদাগর কুরিয়ার দেশ ব্যাপি ডুকমেন্ট (চিঠি) ও নন-ডকুমেন্ট সার্ভিস (পলি) সেবা শুরু করেছে । তারা চলতি ধারার কুরিয়ারের সেবার মান আরো উন্নত করার পাশাপাশি দেশের ক্ষদ্র উদ্দোক্তাদের পন্য দেশের এক প্রন্তর থেকে আরেক প্রান্তরে পৌছে দেয়ার ও ভালো সেবা দেয়ার জন্য তারা ব্যাবসা শুরু করেছেন একথাই ব্যাক্ত করেছেন তাদের এক শাখা ব্যবস্থাপক।

সদাগর কুরিয়ার সার্ভিস ট্র্যাকিং সিস্টেম 

সদাগর এক্সপ্রেস কুরিয়ার সার্ভিস অনলাইন ট্র্যাকিং সিস্টেম ব্যবস্থা নিয়েই প্রতিষ্ঠানটির যাত্রা শুরু।  সদাগর কুরিয়ারের যদি আপনি কোন পন্য পাঠান বা আপনার নামে কোন পন্য আসার কথা থাকে তাহলে আপনি অনলাইনেই দেখতে পাবেন আপনার চিঠিপত্র বা মালামাল কোথায় আছে। বা কোন অফিসে আসে অথবা কোন অফিসে আছে। আপনার পন্য ট্র্যাকিং করতে নিচের ট্র্যাকিং এ ক্লিক করে দেখে নিতে পারেন।

সদাগর কুরিয়ারের পার্শ্বেল ট্র্যাকিং

No comments