Breaking News

সুন্দরবন কুরিয়ার সার্ভিস হেল্পলাইন নাম্বার - 09612003003



প্রতি নিয়ত আমাদের অফিশিয়াল প্রয়োজনে বা ব্যাক্তি গত প্রয়োজনে কোন ডকুমেন্ট, নন-ডকুমেন্ট বা পার্শ্বেল পাঠাতে বা রিসিভ করতে হয় সেহেতু আমারা যে কুরিয়ার সার্ভিস ব্যবহার করি তার হটলাইন বা হেল্প লাইন নাম্বার জেনে রাখা ভালো। আমাদের প্রতিষ্ঠান যদিও সুন্দরবন কুরিয়ার সার্ভিস এর সার্ভিস গ্রহণ করে সেহেতু আমি ও ব্যাক্তিগত কোন পন্য পাঠালে সুন্দরবন কুরিয়ারের সেবই গ্রহন করি।

তাই সুন্দরবন কুরিয়ারের মালামাল কোথায় আছে? 
কখন পৌছাবে? 
আজকে পাব নাকি?
ফোন মিস করলাম নাকি?
ম্যাসেজ মিস করলাম নাকি? 

এই সব চিন্তা থেকে বা মুক্তি পেতে আমি সব সময় সুন্দরবন কুরিয়ার সার্ভিস প্রাঃ লিঃ এর সিএন ট্র্যাকিং ওয়েবসাইট ব্যাবহার করি সেখানে প্রতি নিয়ত আপডেট ইনফরমেশন পেয়ে থাকি। তাছাড়াও কোন ইনফরমেশন বা কোন তথ্য প্রয়োজন হলে সুন্দরবন কুরিয়ার সার্ভিস হেল্পলাইন নাম্বার - 09612003003 এ কথা বলে জেনে নেই। আপনারাও এই কৌশলটি অবলম্বন করতে পারেন। 

তবে আপনার বলতে পারেন সুন্দরবন কুরিয়ার সার্ভিস হেল্পলাইন নাম্বার - 09612003003  এই নাম্বারে কথা বললে তো অনেক টাকা কেটে নিয়ে যাবে তাদের উদেশ্য একটা কথা বলি আপনি কোন আইপি ফোন ইউজার হলে ফ্রি কথা বলতে পারবেন সব সময় কোন টাকা কাটবে না। যেমন , আলাপ , আম্বার আইট, ব্রিলিয়্যান্ট সহ আরো অনেক আইপি ফোন আছে যা আপনি শুধু মাত্র এনআইডি কার্ড দিয়ে ফ্রিতে সাইনআপ করতে পারবেন।

তা ছাড়া আপনার যদি কোন শাখা বা এজেন্সীর নাম্বার প্রয়োজ হয় গুলোলে সার্চ করলেই পেয়ে যাবেন ৯৮ শতাংশ নাম্বার আর ২০ শতাংশ নাম্বার আপনাকে সুন্দরবন কুরিয়ার সার্ভিস হেল্পলাইন নাম্বার - 09612003003 এ ফোন করে নিতে হতে পারে।

আপনি যদি সুন্দরবন কুরিয়ারের সেবা নিয়ে কোন প্রশ্ন থাকে তবে আপনি হটলইন নাম্বারে অভিযোগ দায়ের করতে পারেন। সুন্দরবন কর্তপক্ষ তা সমাধান করে থাকে। তাছাড়াও মালামাল পাঠানো বা রিসিভ করা নিয়ে কোন অভিযোগ থাকলে সেটাও জানাতে পারেন সুন্দরবন কুরিয়ার সার্ভিস হেল্পলাইন নাম্বার - 09612003003.

সুন্দরবন কুরিয়ার সার্ভিস সম্পর্কে কিছু প্রশ্ন ও জিজ্ঞাসা

প্রশ্নঃ সুন্দরবন কুরিয়ার কত সময় খোলা থাকে?
উত্তরঃ সুন্দরবন কুরিয়ার সার্ভিস প্রাঃ লিঃ এর কার্যক্রম রাত-দিন ২৪ ঘন্টা চলে। শুধু মাত্র বুকিং চলে কোন কোন যায়গায় (এলাকা ভিত্তিতে) কোথাও রাত ৮ টা পর্যন্দ আবার কোথাও রাত ১১টা পর্যন্ত। তবে আপনার আশে পাশের শাখা গুলোতে বেশি রাত করে গেলে খোজ খবর নিয়ে যাওয়াই ভালো।

প্রশ্নঃ সুন্দরবন কুরিয়ার কি তরল পন্য পরিবহন করে?
উত্তরঃ হ্যাঁ তবে প্যাকিং মজবুত না হলে কিছু কিছু শাকা নিতে চায় না।

প্রশ্নঃ সুন্দরবন কুরিয়ার সার্ভিস হেল্পলাইন নাম্বার - 09612003003  এই নাম্বার কি সব সময় খোলা থাকে?
উত্তরঃ না। এটি শুধু মাত্র সকাল ০৯টা থেকে রাত ১০ টা পর্যন্ত খোলা থাকে।

প্রশ্নঃ সুন্দরবন কুরিয়ার সার্ভিস কি সরকারি ছুটির দিনও খোলা থাকে?
উত্তরঃ হ্যা। সরকারি ছুটির দিনও খোলা থাকে।

প্রশ্নঃ সুন্দরবন কুরিয়ার কি শুক্রবার খোলা থাকে?
উত্তরঃ হ্যাঁ তবে জুম’আর নামাজের সময় ব্যাতিত।

প্রশ্নঃ সুন্দরবন কুরিয়ার সর্ভিস এ কি বিদেশে চিঠি পত্র বা পার্শ্বেল পাঠানো যায়?
উত্তরঃ হ্যাঁ । প্রায় বিশ্বের সকল দেশেই সুন্দরবন কুরিয়ারের মাধ্যমে ডকুমেন্ট / পার্শ্বেল / মালামাল পাঠানো যায়।

প্রশ্নঃ সুন্দরবন কুরিয়ারে কি চাকরি পাওয়ার সুযোগ আছে?
উত্তরঃ হ্যাঁ । সুন্দরবন কুরিয়ারের নিজস্ব পত্রিকা আজকের প্রত্যাশা সংবাদ পত্রে চোখ রাখুন অথবা বিডি জবস্ এ সন্ধান করুন। তাছাড়াও সুন্দরবন কুরিয়ারের এ্যাডমিন সেকশনে যোগাযোগ করতে পরেন।

No comments

info.kroyhouse24@gmail.com