Breaking News

তোমরা এমনই

হঠাৎ পরিচয়ে ছেলেটির সাথে মেয়েটির পরিচয়।।। কিছু দিন ভালো কাটছিল, নিয়োমিত কথা হয়, ভালো মন্দ আলাপ আলোচনার মাধ্যমে আরও কিছু ঘনিষ্ঠতা।।। ভালোবাসার সূত্রপান গুলো এভাবেই হয়।।
.
মেয়েটি অনেক মায়াবি ছিল। মায়াভরা হাসিতে ছেলেটির মন ভরে যায়। ছেলেটি নিজেকে আর আটকাতে পারেনি সেদিন। একটা কথা হয়তো চির সত্য, বন্ধুত্ব থেকে ভালোবাসার সম্পর্কে যাওয়ার অনেক অনেক প্রমান আছে কিন্তু ভালোবাসার সম্পর্ক থেকে বন্ধুত্বে ফিরে যাওয়ার কোন উপায় আছে কিনা কে জানে?
.
এভাবেই চলছিলো। দুজন দুজানার খোজ খবর নিয়োমিত রাখতো। এদিকে ছেলেটি মেয়েটির প্রতি ভিশন দূর্বল ছিল তাই নিজের আবেগ আর ধরে রাখতে না পেরে পরিষ্কার বলে দিলো- তোমাকে আমি ভালোবেসে ফেলেছি।।
.
মেয়েটির অবাক হবার কথা নয়। কারন একজন আরেকজনের আচোরন দেখেই বলে দেয়া যায় একজনের প্রতি অন্য জনের ধারনা টা কি কাজ করছে।।। মেয়েটিও মনে মনে জানতো এ কথা তবুও অবাক হবার অভিনয় করে বলে উঠে ……. কি বলছো এসব? আমি তোমাকে বন্ধু ছাড়া কিচ্ছু ভাবিনি।।।
.
ছেলেটি আবেগী হাসি হেসে বলেছিল,,,,, ভালোবাসাতো অন্য কিছু মানেনা,,, আমি কি তোমার অযোগ্য কেউ বল? মেয়েটির এক উত্তর বন্ধু ছিলে আমি তোমাকে বন্ধুই মানবো অন্য কিছু নয়।।।
.
ছেলেটি বলল,,,, আচ্ছা তোমার কাছে আমার একটা আবেদন তুমি রাখবা?
কি আগে সেটা বল,,,, তোমার ফোন নাম্বারটা দাও সরাসরি কথা বলবো।।
মেয়েটি নির্লপ্ত ভাষায় জানিয়ে দেয়,,,,,, তা সম্ভব নয়,,,,, ছেলেটির অনেক কথার পর নাম্বারটা পায়।।।
.
আবার কথা,,,, মেয়েটি হঠাৎ বলে তুমি যদি আমাকে আবারও ভালোবাসি কথাটা বলো তবে আমি হারিয়ে যাবো আর খুজে পাবা না আমাকে।। ছেলেটি নাছর বান্দা,,,, বলে ওঠে আমি মানিনা,, আমিমি তোমাকেই চাই,,, তুমি না থাকলে আমার পৃথিবী অন্ধকার।
.
মেয়েটি হারিয়ে যায় হঠাৎ। আর খুজে পাওয়া যায়না তাকে।।। ছেলেটি চোখের পানিতে বুক ভাষায় কেউ দেখেনি তখন।।। পাগলের মত মেয়েটির দেয়া ঐ নাম্বারে কল করে ছেলেটা।।। ওপাশ থেকে ঠিকই একটা মেয়ে কল ধরে কিন্তু ছেলেটি নির্বাক হয় তখন যখন মেয়েটি বলে ঊঠে রং নাম্বার।।।।
.
মেয়েটি ভুল নাম্বার দিয়েছিল ছেলেটিকে।।। খুব রাগ হয়ে ছেলেটার,,,,, অনেক গুলো দিন চলে যায় এভাবে।।। সময়ের স্রোতে গা ভিজিয়ে এক সময় মেয়েটার নাম মুছে যায় মন থেকে।।। ছেলেটি সব কষ্ট কে ভুলে গিয়ে ভালো থাকার চেষ্টায় বেকুল। ঠিক এমন সময় মেয়েটি ফিরে আসে।।।। ছেলেটির বেপারে খোজ নিয়ে বুঝতে পারে বাস্তব জীবনে সে সুখি আছে।।।।
.
কিন্তু তা বুঝি আর সহ্য হয়না মেয়েটার,,,, ছেলেটিকে অভিযোগ করে বলে,,,,, আমি কি বোকা ছিলাম বল? তোমার সিরিয়াসনেস কে সত্যি ভেবে কি ভুলটাই না করতে গিয়েছিলাম? ছেলেটি হেসে বলে তোমরা এমনই।।। দুঃখের বেলায় হাত ছেড়ে দাও আর সুখের বেলায় ভালোবাসার বুলি শোনাও।।।।।

তোমরা নারী চলনা কারী,
শিকার ধরো রোজ,
তোমরা নারী রাখতে পারো
পয়সা ওয়ালার খোজ,
তোমরা নারী রঙিন শাড়ী মুক্তা মনির হার,
তোমরা আছো তার পিছনে
পয়সা আছে যার,

No comments

info.kroyhouse24@gmail.com