Breaking News

টাইমপাস থেকে সুসাইড । লেখকঃ গোলাম মোস্তফা

হাই বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন..?আশা করি ভালোই আছেন।এতদিন একটা সমস্যার কারনে আপনাদের মাঝে আমি কোনো গল্প শেয়ার করতে পারি নি সেই জন্য আমি আপনাদের কাছে আন্তরিক ভাবে দুঃখিত।তবে এখন থেকে আপনারা যদি আমার পাশে থাকেন তাহলে নিয়মিত গল্প লিখবো।কি..? থাকবেন তো….?
.
প্রথমেই গল্পের সকল চরিত্রের সাথে পরিচয় করিয়ে দিই।আমি অনিক।এবার অনার্স ২য় বর্ষ।আমার সাথে যে বসে আছে ওর নাম রাসেল।আমরা একই ইয়ারে পড়ি।আমার আর একটা ছিলো সুমন, ৪ বছর আগে আমাদের ছেড়ে পরকালে চলে গেছে।তোকে এখনও অনেক মিস করি দোস।আমি যে গল্পটা আপনাদের মাঝে শেয়ার করতে যাচ্ছি তা ওকে নিয়েই লেখা।ভুলত্রুটি ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন।
.
আজ সকালে আমি আর রাসেল ক্যাম্পাসে বসে আছি।হঠাত করে পিছন থেকে সুমন নামে কে যেন কাকে ডাকছে।সুমন নামটা কানে আসতেই চলে গেলাম চার বছর আগের সেই নির্মম অতীতে।
.
ওই দিন ছিলো ২১ শে মার্চ ২০১৪.আমি, রাসেল আর সুমন তখন ইন্টার ফাস্ট ইয়ারে পড়ি।রাসেল ফোনে কথা বলতেছে।আমি আর সুমন বসে বসে বাদাম খাচ্ছি।এর মাঝেই রাসেলের কথা বলা শেষ
.
কি রে কার সাথে কথা বললি..?(সুমন)
.
আর বলিস না দোস্ত গতকাল একটা আননন নাম্বার থেকে একটা মিসকল এসেছিলো।এখন কল করে পরিচয় জানতে চাইলে বললো ভুলে নাকি কল চলে এসেছিলো।তবে যাই বলিস মেয়েটার ভয়েস টা সেই রকম।যে মেয়ের ভয়েস টা এত সুন্দর না জানি সে দেখতে কতটা সুন্দর…!!!(রাসেল)
.
রাসেলের কথা শুনে মেয়েটা কে তা জানার জন্য আমার মাঝে এক অজানা আগ্রহ কাজ করতে লাগলো।আমি যেই বলতে যাবো নাম্বারটা দে ঠিক তার আগ মুহূর্তে সুমন তা বলে ফেললো।সুমন নাম্বার চাওয়ায় আমি আমার কথাটা মনের মাঝেই রেখে দিলাম।
.
রাসেলও কোন আপত্তি না করে নাম্বার দিয়ে দিলো।
.
আচ্ছা দোস আজ রাতে মেয়েটাকে কল করে ডিটেলস কাল তোদের জানাবো এখন যাই।বাজারে যেতে হবে বাবা বাসায় নাই।বাজার করতে হবে।(সুমন)
.
ওকে দোস যা।আর কি হয় বলিস কিন্তু।(আমি)
.
ওকে বলবো নি…(সুমন).
রাত ৮ থেকে ৯ টার দিকে সুমন মেয়েটাকে কল করলো .
হ্যালো…(সুমন).
মেয়েটা ফোন পিক করে আবার কেটে দিলো  সুমন মেসেজ দিলো….
.
এই যে ম্যাডাম নিজেকে কি মনে করেন…??ফোক পিক করে কথা বলতে পারেন না…?(সুমন)
.
২ মিনিট পর রিল্পে আসলো
আমি আননোন নাম্বারের কল পিক করি না আন ফোরচুনেটলি রিসিভ হয়ে গেছে।আর আমাকে কল করে বিরক্ত করবেন না।(মেয়েটা)
.
মেয়েটার এ রকম ইগনোর সুমনকে আরও মেয়েটার প্রতি জানার আগ্রহটাকে বাড়িয়ে দিলো….

.
.………………….চলবে……………………………..

No comments

info.kroyhouse24@gmail.com