Breaking News

গল্পঃ বোকা স্বামী এবং প্রতারক স্ত্রি

আগেই বলে রাখি আমাদের বিয়েটা ছিল ফ্যামিলির ম্যাধ্যমে  লাভ ম্যারেজ না। আমার বিয়ের পর আমি মুন্নির কোন ব্যাবহারে বুঝতে পারিনাই যে তার কোন অতীত আছে, সুতরাং এসব কথা কখুনও ভাবাটাও ছিল একটা বোকামী আর মুন্নিও আমাকে অনেক ভালোবাসতো তার ভালোবাসায়  বলাচলে  আমি অন্ধ ছিলাম। কিন্তু অফিস থেকে ফোন দিলে মাঝে মাঝে ওয়েটিং পাইতাম কিন্তু বলত তার মা কিংবা ছোট বোনের সাথে কথা বলছে বা তার ফুফাতো চাচাতো বোনদের সাথে কথা বলছে । সত্তি কথা বলতে কি আমি তার প্রেমে এতোটাই অন্ধ ছিলাম যে, তার অন্য কারো সাথে রিলেশন আছে এটা ভাতেই পারি না আর এটা আমি দেখলেও বিশ্বাস হবে না।

আর সে ঘন ঘন বাপের বাড়ি যাইতে চাইত ১-২ মাস হলেই তার মাথা ঠিক থাক না কিন্তু আমার তেমন ছুটি থাকনা তাও ম্যানেজ করে তাকে পাঠাতে হত আমি বলতাম তুমি কয়েকদিন পর যাও একবারে অনেক দিন থাকব আমরা দুজন মুন্নি বলত না আমি আগে যাই তুমি ১৫-২০ দিন পর তোমার সময় মত ছুটি নিয়ে আমাকে নিয়ে এসো, আর বাপের বাড়ি গেলে ফোনে বেশি ওয়েটিং পাইতাম ও বলত বন্ধুরা ফোন দেয় বান্ধবীরা যোগাযোগ করে আর একটা কথা বলে থামিয়ে রাখত যে আমি তোমাকে কত ভালোবাসি তুমি যানো না তুমি কি আমাকে সন্দেহ কর? আমি বলে উঠতাম ছি ছি এসব বলছ , আমি জানি আমার জান আমাকে অনেক লাভ করে। কিন্তু জানো তোমার ফোনে ওয়েটিং দেখলে আমার ক্যান যেন খুব খারাপ লাগে। জানি না ক্যান এমন হয় আমি তোমাকে হারাতে চাই না। মুন্নি হেসে বলে বোকা ছেলে বউ কে কি কেও হারায়? আর বিয়ে হলে হারানোর ভয় থাকে না।

এভাবে চলছে …………………………………………২ বছর

দুইবছর পর হঠাৎ বাসায় আসে এক মামাতো ভাই তার বয়স মুন্নির বয়সের ২ বছরের বড়। যার সাথে আমি আগে কখুনও কথা বলিনাই বা দেখা হয় নাই ও মাঝে মাঝে বলত ওর ভাই আসতে চায় আমাদের বাসায়। আমি বলতাম ঠিক আছে আসতে বলিও কিন্তু কোন মামার বা ক্যামন ভাই জানার কোন কৌতুহল ছিল না। যেহেতু বাসায় চলে এসেছে তাকে তো থাকতে দিতেই হবে। বাসায়  বউ একা থাকে আর মামাতো ভাইকে রেখে কি করে অফিসে যাই আমি চালাকি করে বললাম ভাই চলো আমার অফিস দেখিয়ে নিয়ে আসি সে উত্তর দিল যে আমি জার্নি করে আসছি আজ না কাল যাব ভাই আপনার অফিসে আর আমি অনেক জোরা জুরি করেও নিতে পারলাম না বলে ভাই একটু রেস্ট করি কাল যাব আপনাদের সাথে ঘুরতে । আমার অফিসের সময় হয়ে যাচ্ছে আমাকে অফিসে যেতে হবে। তারা হুরো করে বাসা থেকে বের হয়ে অফিসের গাড়িতে গিয়ে বসলাম আর ক্যান যেন টেনশন হচ্ছে বাসায় বউকে আর তার মামাতো ভাইকে রেখে আসলাম এই ভেবে।

অফিসে আসতেই রাস্তা থেকে মুন্নি কে ফোন করলাম সে ফোন রিসিভ করে নাই এমন টা আগে কখুনও হয় নাই সে রান্না করলেও মোবাইল কোমরে গুজে নিয়ে রান্ন করে আর গোসল করতে গেলেও গেটের পারে মোবাইল রেখে গোসল করে। আমি এক বারের বেশি কখুনও তাকে ২য় বার ফোন দিতে হয় নাই। আর আজ তার ব্যাতিক্রম ঘটলো? টেনশন বেড়ে যাচ্ছে আবার মনকে শান্তনা দেই মুন্নি এমন করতে পারে না কারন সে আমাকে অনেক লাভ করে সে আমার সাথে এমন টা কখুনও করতে পারে না।

No comments

info.kroyhouse24@gmail.com