Breaking News

রাজশাহী টু ঢাকা ভায়া পাবনা লঞ্চ

আপনি যদি রাজশাহী থেকে পাবনা অথবা পাবনা কাজিরহাট লঞ্চঘাট দিয়ে লঞ্চপারাপার হয়ে দেশের রজধানী ঢাকা যেতে চান তাহলে আপনি সরাসরি যেতে পারবেন আপনার সময় লাগবে ৩ঘন্টা ৫০ মিনিট থেকে ৪ ঘন্টার মত আপনি যদি এই লাইনে চলাচল করতে চান তবে আপনাকে রাজশাহী ভদ্রা বাসস্ট্যান্ড থেকে পাবনা কাজির হাট গামি গাড়িতে উঠতে হবে।

আপনি যদি আরিচা , মানিকগঞ্জ অথবা ঢাকা যেতে চান তাহলে কাজিরহাটের গাড়িতে উঠতে হবে। কাজির হাটের গাড়ি যায় সকাল ৮টায়। আপনি যদি এই সময়ের মধ্যে না আসেত পারেন তাহলে আপনাকে যে কোন পাবনা বেড়া গামী কোন বাসে উঠতে হবে। সেই গাড়ি থেকে কাশিনাথপুর নামতে হবে। এবং কাজিরহাট ঘাটের অনেক সিএনজি আছে আপনার ভাড়া নিবে মাত্র ৩০ টাক। সময় লাগবে ১৫-২০ মিনিট ।

গাড়ির নাম আলি পরিবহন তাছাড়াও গাড়ির মোবাইল নাম্বার 01734413042 অথবা 01734245990 মোবাইলটি রিসিভ করবে গাড়ির সুপারভাইজার। আপনি যদি ঢাকা থেকে এই পথে আসতে চান তাহলে কাজিরহাট থেকে দুপুর ১২টায় এই গাড়িটি আবার ফিরে আসে রাজশাহীর উদেশ্যে।

আপনি যখুনই এই রাস্তায় চলাচল করেন না কেন আপনাকে মনে রাখতে হবে। সকাল ১০ থেকে বিকেল ৫ টা পর্যন্ত লঞ্চ চলাচল করে লঞ্চ ভাড়া মাত্র ৬০ টাকা। তাছাড়া এই পথে আপনি যদি খুব দ্রুত যেতে চান তাহলে স্পিডবোর্ড এর ব্যাবস্থা আছে তবে ভড়াটা একটু বেশি আপনার স্পিডবোর্ড এ ভাড়া পড়বে জন প্রতি ২০০ টাকা। আর যদি এই সময়ের মধ্যে লঞ্চঘাটে আসতে না পারেন তবে আপনাকে সকাল ৭ টা থেকে বিকাল ৬ টা পর্যন্ত এই সময়ের মধ্যে আসলে ট্রলার স্পিডবোর্ড এ চলাচল করতে পারবেন।

মনে রাখবেন আপনি সময় মত না আসলে কোন গাড়ি পাবেন না আপনাকে আবার কাশিনাথপুর এসে ঢাকার বাসে ঢাকা যেতে হবে। আর আরিচা থাকেন তাহলে আপনাকে রাতে কোথাও থাকতে হতে পারে আর না হলে মানিগঞ্জ হয়ে পাবনার গাড়িতে পাবনা আসতে হবে।

No comments

info.kroyhouse24@gmail.com