Breaking News

পরীমনির আলোচনা সমালোচনা

সেলিব্রিটি মানে আলোচনা সমালোচনা হর হামেশাই লেগে থাকবে এটাই স্বাভাবিক। তবে কাছ থেকে নায়িকা পরীমনিকে দেখার পর মনে হয়েছে সে একমাত্র ইন্ডাস্ট্রির প্রাণ চঞ্চল একজন নায়িকা, যে সবসময় প্রাণবন্ত ভাবে চলতেই ভালোবাসে। একটা সিনেমার মহরত অনুষ্ঠান শেষে পরীমণি সেই অনুষ্ঠান থেকে বের হয়ে যাবে এমন সময় আমি পিঠা খাচ্ছিলাম দাড়িয়ে, আমার হাতে থাকা পিঠাটা পরী আমার হাত থেকে নিয়ে সে নিজে একটু খেয়ে আবার সে আমাকে খাওয়িয়ে দিয়েছে, যেটা আসলে সচরাচর দেখা যায়না অন্য তারকাদের মাঝে।

আমি নায়িকা পরীমনি বলে নয় আমি ব্যাক্তি পরীমনি যে একজন নারী বা একজন সাধারণ মেয়ের সাথে ঘটে যাওয়া ঘটনার জন্য আসামীদের বিচার চাইতেই পারি।
এদেশে বিচারের অভাবে ধর্ষণ হেনস্থা অনেকটাই বেড়েছে, তবে সঠিক বিচারের আওতায় এনে আসামীদের বিচার হওয়া উচিৎ আমি মনে করি, পরীমণি নায়িকা বলে আসামীদের বিচার হবে আর বাকি মেয়েরা কি মানুষ নয় তাদের কি অধিকার নেই বিচার পাবার ? আমি চাই সব হেনস্থাকারী আসামীদের বিচার হোক সরকার এই দিকে নজর দিক তাহলে মানুষ এই সব অপকর্ম করতে ভয় পাবে।
আমরা আলোচনা সমালোচনা ভাইরাল ট্রেন্ড নিয়ে লাফাই সব সময় আর ফেসবুকেই বিচার চাই, কই কয়টা বিচার হইছে এই পর্যন্ত দেখান ? একজন পরীমনি মিডিয়া কর্মী বলে হাজারো সংবাদকর্মীরা ছুটে গিয়েছে তার খবর করার জন্য, টানা অনেকদিন নিউজের শিরোনামে ছিল পরী আর পরী, আজকে সাধারণ মেয়ে ধর্ষণ হোক ফেসবুকে লাফালাফি করে কয়েকদিন পর ইস্যু শেষ এটাই আমাদের দেশ।
এই বিষয়টার জন্য সবার গর্জে উঠা দরকার তখন এদেশের নারীরা স্বস্তি পাবে। এখনো অনেক আসামী পার পেয়ে যাচ্ছে এ সব অপকর্ম থেকে ।

আজকে পরীমনি বলে যে কথা গুলা বলছি অনেকে বলবে তেল মারছি আসলে তা না,
আমি মানবিকতার দিক থেকে বলছি,
আজকে অন্য নায়িকা হলেও তারা হেনস্থার শিকার হলেও তার পাশে দাঁড়াবো ভাই।
আমাদের ইন্ডাস্ট্রির বেশিরভাগ নায়িকার মন মানসিকতা অনেকটাই ভালো যা আমি প্রমান পেয়েছি
তাদের নাম আমি উল্লেখ করবোনা মনের টা মনেই থাকুক। ভালো থাকুক সবাই।
আমার ব্যক্তিগত মতামত প্রকাশ করলাম…
সুস্থতা কামনা করছি পরীমনির 

No comments

info.kroyhouse24@gmail.com