Breaking News

প্রিয় শ্যামলতা

প্রিয় শ্যামলতা
তুমি আমি মহাবিশ্বের পৃথিবী নামক ক্ষুদ্রতম গ্রহের ছোট একটি দেশের একই গ্রামে আজ বসবাস। কিন্তু আমাদের দূরত্ব এখন যেনো কতশত আলোকবর্ষের দূরত্বের সমান। এই দূরত্বে সৃষ্টির প্রধান কারিগর কিন্তু আমি। সদ্য ফোঁটা ফুলকে নিজে হাতে দুমড়ে মুচড়ে ছুড়ে ফেলে দিয়েছি। ভেবেছিলাম এই ফুল দেখে কখনো সুভাষ ছড়াবে না আর। একটা একটা করে তোমার হৃদয় নামক ফুলের পাপড়ি ছিঁড়ে,পাপড়ি বিহীন ফুলে পরিণত করেছি। তোমার সমস্ত সুখের জলে আমি বেদনা নামক বিষ মিশিয়ে দিয়েছি।
যে জল খেয়ে তুমি সুখ হারিয়ে বেদনায় চটপট করতে করতে নিজের মৃত্যু কামনা করেছো প্রতিনিয়ত। একটু সুখ নামক ঔষধ তুমি আমার কাছে চেয়ে ছিলে। আমি দেয়নি, দেয়নি তোমায় ঔষধ উল্টো একা করে,চিরদিনের জন্য একা করে চলে আসলাম তোমায় দুঃখের সাগরে ভাসিয়ে। সেদিন তোমার আহাজারি কান্নায় আমার মন গলেনি। বিন্দু মাত্র গলেনি। ছুড়ে ফেলে দিয়েছি তোমায়,যে ভাবে ছুড়ে ফেলে দেয় বাসর শেষে ফুল গুলো কোন নর্দমায়। ঠিক সে ভাবে তোমায় ফেলে চলে আসছি স্বার্থ শেষ করে। স্বার্থের খেলায় মেতে ছিলাম আমি আর তুমি আমায় নিঃস্বার্থে ভালোবাসেছো বিশ্বাস করেছো। তাই তো আমি সুযোগ বুঝে তোমার হৃদয়ে ক্ষতের সৃষ্টি করে দিয়েছি।
জানো ভাগ্যের নির্মম পরিহাসে আজ আমি সুখের কাঙ্গাল। দু-দন্ড সুখের ছোয়া আজও পায়নি।
সুখের সন্ধান করতে করতে প্রতিনিয়ত ভাগ্য আমায় যন্ত্রণা কাছে নিয়ে যাচ্ছে।
সেদিন তোমায় যেমন ছুঁড়ে ফেলে দিয়েছি ঠিক তেমনি করে প্রতিনিয়ত ভাগ্য আমায় ছুড়ে ফেলে দিচ্ছে।
যন্ত্রণায় চটপট করছে বুক। কি এক বিষ আমি গ্রহণ করেছি সে বিষ আমায় প্রতিনিয়ত
যন্ত্রণায় ধুঁকে ধুঁকে মারছে। জানো এই বিষ থেকে রক্ষা করার কোন ঔষধের সন্ধান আমি
পায়নি। আজ অবধি কোন কাজে আমি সফলতা আমি পায়নি। ব্যর্থতা চারপাশ থেকে ঘিরে ধরে আছে।
তোমার সাথে করা পাপ আমায় প্রতিনিয়ত শাস্তি দিয়ে যাচ্ছে। এক যন্ত্রণা শেষ না হতে আরেক যন্ত্রণা আপন করছে। মৃত্যু ছাড়া হয়তো এমন যন্ত্রণা থেকে রক্ষা পাওয়ার কোন উপায় নেই। তাই আজ প্রতিনিয়ত মৃত্যুর প্রার্থনা করে যাচ্ছি। হাত জোড় করে বলছি পারলে আমায় ক্ষমা করে দিয়ও।
পাপের শাস্তি প্রতিনিয়ত ভাগ্য আমায় দিচ্ছে। আর কতটা শান্তি পাবো বলো যতটা শান্তি
ফেলে তোমার সাথে করা পাপের প্রায়শ্চিত্ত হবে এই ভবে। শাস্তি পেতে পেতে আজ
আমি বড্ড ক্লান্ত। ক্ষমা করো। ক্ষমা করো।
ইতি
অশুভ।

No comments

info.kroyhouse24@gmail.com