Breaking News

দূর থেকেও তো কাউকে ভীষণ রকম ভালোবাসা যায়



মনে করুন,
আপনি যাকে অসম্ভব ভালোবাসেন সে আপনাকে ভালোবাসা তো দূরের কথা আপনার মেসেজ বা ফোন কলে মহাবিরক্ত হয়, শুধু ভদ্রতার খাতিরে কিছু বলে না। আর আপনিও এমন ঢেঁড়স তার অবহেলা কে ব্যস্ততা মনে করে তাকে কন্টিনিউয়াস মেসেজ বা ফোন কল করতেই থাকেন।
তার ২৪ ঘন্টা পর একটা ইমোজির রিপ্লাই তেই শান্তি খুঁজে পান।

হঠাৎ করে খেয়াল করলেন, সে আপনার মেসেজগুলো দেখছে না, আপনার মনে হলো সেই মানুষ টি বিজি কিন্তু আপনার মস্তিষ্ক বলছে একটিভ থাকার পরেও যখন দেখছে না ২ দিন ধরে তখন হয় আপনার মেসেজ অপশনটা ইগনোর করা আছে নয়তো ইচ্ছা করেই দেখা হচ্ছে না।

আপনার লিখা পোষ্ট করতে চাইলে আমাদের গ্রুপে পোষ্ট করতে পারেনঃ
কিন্তু আপনি এতোই বোকা যে, কেনো আপনার সাথে কথা বলছে না সেটা বুঝতে পারছেন না, উপযুক্ত কারণ ও খুঁজে পাচ্ছেন না। ভেতরে খুব অস্থিরতা কাজ করছে কিন্তু আপনার কিছু করার নেই।
আপনার জানতে ইচ্ছে করছে কি এমন হলো, বা আপনি কি অপরাধ অজান্তেই করলেন যে ২৪ ঘন্টার একটা রিপ্লাই আসাও বন্ধ হয়ে গেলো.....??

শত ফোন কল দিচ্ছেন এটা জানার জন্য কিন্তু সেটাও রিসিভ হচ্ছে না, অনেকেই বলবে আপনি ইমম্যাচিউরড্ বা আপনি অতিরিক্ত পাগলামি করছেন বা এটাও শুনতে পারেন আপনি ক্লাস থ্রির বাচ্চাদের মতোন করছেন....!!
কেউ আপনার ভালোবাসার আড়ালে আপনার অস্থিরতা কে পাগলামি বলে আখ্যায়িত করতে পারে কিন্তু আপনার ভালোবাসাটা কে দেখতেই পারে না।

কিন্তু আপনি যখন বুঝতে পারবেন আপনি যাকে ভালোবাসেন সে আপনার মেসেজ বা ফোন কলে বিরক্ত তখন আপনার হাজার কষ্ট হলেও তাকে আর বিরক্ত করতে ইচ্ছা করবে না, তার সাথে দিনের পর দিন সব যোগাযোগ বন্ধ থাকবে কিন্তু তবুও তার প্রতি আপনার ভালোবাসাটা কমে যাবে না। আপনি তখনও সেই মানুষ টাকে অকৃত্রিম ভাবে ভালোবাসবেন তবে দূর থেকেই অনেকের মতে ম্যাচিউরড ওয়ে তে।

আপনার খুব ইচ্ছা করবে কথা বলতে, ভয়েস শুনতে, দেখতে কিন্তু এখন আপনি আর ইম্ ম্যাচিউরড ভাবে ভালোবাসতেছেন না তাই আপনার সেই ইচ্ছাগুলোকে আর প্রকাশ করা হবে না৷ অপরপক্ষের মানুষ টা ভাববে বাব্বাহ....!!! হাফ ছেড়ে বাঁচলাম অথচ তিনি জানবেন না, তিনি কি হারালেন বা তাকে এই নিষ্ঠুর শহরে কেউ অসম্ভব ভালোবাসে......!!!
থাকুক না, কিছু ভালোবাসা অযতনে, অবহেলায় গোপনে পড়ে , ভালোবাসবার জন্য কি যোগাযোগ বা কাছে থাকাটাই জরুরি...?? দূর থেকেও তো কাউকে ভীষণ রকম ভালোবাসা যায়.....!!!

No comments

info.kroyhouse24@gmail.com