Breaking News

পাগলের মতো ভালোবাসা

পাগলি একটা ভালোবাসলে মানুষ এমন করে? কোন মেয়ের দিকে তাকালেও ভাবে আমি মনেহয় ওকে ভালোবাসা কম দিচ্ছি। আসলে প্রিয়া আমাকে পাগলের মতো ভালোবাসে, আমিও প্রিয়াকে অনেক ভালোবাসি জানি না ওর মতো ভালোবাসতে পারি কি না, 

আমার মনে হয় আমি ওর মতো ভালোবাসতে পারিনা। প্রিয়া আমাকে যেমন ভালোবাসে তেমন শ্রদ্ধা করে, ভালোবাসায় শ্রদ্ধা না থাকলে কিন্তু ভালোবাসা কেমন যেন হয়ে যায়, কিন্তু আমার চোখে প্রিয়া একটা ব্যাতিক্রম ধর্মি মেয়ে বলতে পারেন যে আমার প্রেমিকা বলে বলছি তা নয়। আমি আমার মন থেকে বলছি। একটা মুহর্ত যদি আমাকে দেখতে না পায় মনে হয় সে আমাকে কত কাল দ্যাখে না।

প্রিয়ার সবচে ভালোগুন হলো সে রাগ করে আমাকে অনেক কথা বলে ফোন কেটে দিল আবার ৫মিনিট পর রাগ ভুলেযায় প্রিয়া আমাকে ফোন করে বলে সোনা কি করো আমি বললাম তুমি না রাগ করেছ আমি তোমার রাগ ভাংগাবো না? 

বলে আমার বেশিক্ষন থাকে না এমনি এমনি ভেঙ্গে যায় তোমার আর কষ্ট করতে হবে না। সরি জান সরি কলিজার টুকরা। আমি তখুন আর হাসি থামাতে পারি না হা  হা হা করে হাসতে থাকি প্রিয়া বলে হাসবানা হাসবানা কিন্তু? আমি বলি আমি তোমার জন্য কি একটু মনখুলে হাসতে পারব না? না তুমি আমি পাশে থাকলে হাসবা নতুবা হাসবা না……….

আমিঃ বললাম ক্যান?

প্রিয়াঃ তোমাকে হাসলে অনেক কিউট লাগে যদি কোন মেয়ে দেখে ফেলে? তাহলে তোমার প্রেমে পড়ে যাবে।

আমিঃ দ্যাখো রেলগাড়ীর চাকায় পাম ধারে না বঝলা।

প্রিয়াঃ ওকে পাম দিব না বাট হাসবানা যখুন আমি পাশে থাকবো তখুন হাসবা যতো পারো।

আমিঃ পাগলি একটা।

প্রিয়াঃ আমাকে বিয়ে করবা?

আমিঃ হা আমি তো একপায়ের উপর খারা।


প্রিয়াঃ দ্যাখো আমি ও রাজি কিন্তু আমি তো মাত্র ক্লাস নাইনে পড়ি আর তুমি তো এম এস সি পড়ছো আর চাকরি করছো কিন্তু আমাকে যদি বিয়ে করো তাহলে সবাই যখুন বলবে তোমার বউ কি পাস তখুন তুমি কি বলবে?

আমিঃ বোকা মেয়ে সমাজে এমন অনেক আছে যে স্বামী উচ্চশিক্ষীত বাট বউ অল্প শিক্ষিত এটা কোন ম্যাটার না।

প্রিয়াঃ না আমি তোমাকে কেথাও ছোট হতে দেব না। আমি এইচ এস সি পাশ করে অনার্স ভর্তি হয়ে তার পর তোমাকে বিয়ে করবো? তাও তো ২টা ডিগ্রি থাকবে? আর আমি যদি ভালো কোন চাকরি পাই তো করলাম ………..আমাকে চাকরি করতে দিবা তো?


আমিঃ বর্তমানে মেয়েদের চাকরির পরিবেশ তেমন ভালো না।

প্রিয়াঃ আরে আমি হয় ব্যাংক না হয় টিচারি করবো প্রাইভেট কোন চাকরির কথা বলছি না আর যদি তোমাদে গ্রুপে আমাকে একটা চাকরি দিতে পারো তো করবো।

আমিঃ ওকে ………গাছে কাঠাল গোফে তেল..আগে পাস করো এস এস সি এইচ এস সি তার পার অনার্স তার পার মাস্টার্স তার পার তো? সে অনেক দুরের কথা তখুন দেখা যাবে।

No comments

info.kroyhouse24@gmail.com