Breaking News

স্মার্ট মেয়ের প্রেমে হাবুডুবু

আমি আমার বন্ধু আলামিন ও রাসেল মিলে প্রায় প্রতি শুক্রবারই ঘুরতে যাই ! সেদিন ছিল শুক্রবার তিন বন্ধু বাসা থেকে বের হয়ে খিলক্ষেত থেকে হাটতে হাটতে বিশ্বরোড হয়ে যমুনা ফিউচার পার্ক যাওয়াই মুল উদ্দেশ্য হঠাৎ করে চোখের মাঝে কি যেন একটা ঝিলিক মারলো। দেখি নতুন ব্রিজের উপরে একটা মেয়ে সেলফি তুলছে আর তার রুপের ঝলক আমার চোখে এসে পড়লো। আমি বলেউঠলাম বন্ধু ব্রিজে উঠবো ! আলামিন বলেউঠলো ক্যান গত সপ্তাহে তো ব্রিজে উঠেছি আজ যমুনায় যাবো আমি অজান্তেই বলেউঠলাম মামা পরি নামছে বলে দিলাম এক দৌউর……………….পিছে পিছে আলামিন আর রাসেল।

২টা ব্রিজ পাশাপাশি থাকায় আমি প্রথম বার ব্রিজে উঠতে ভুল করি ভূল করে অন্য ব্রিজে উঠে যাই কিছুদুর যাওয়ার পর দেখি পরি তো অন্য ব্রিজে আবার নেমে ঔব্রিজে উঠি …উছে হাপাতে হাপাতে পরির ঠিক কিছুটা কাছে যাওয়ার পর থেকে গিয়ে নিজেকে কন্ট্রেল করতে লাগলাম কারন মেয়েটা (পরি) এতোটাই সুন্দর ছিল যে আমি পরির সামেনে গিয়ে সব ভাষা হারিয়ে ফেলি। একটা মেয়ে এতো সুন্দর ও এতো স্মার্ট কি করে হতে পারে আমার জীবনেও দেখিনাই এমন আমার মনেহয় এমন মেয়ে গোটা পৃথিবীতে মাত্র একটাই আছে। আমি তো প্রথম দেখায় স্মার্ট মেয়ের প্রেমে হাবুডুবু খাওয়া শুরু করে দিয়েছি মনে মনে।

আলামিন ও রাসেল আমাকে দেখেই বুঝতে পারলো যে বন্ধু মেয়েটার  দেখে ফিদা হয়ে গেছে। তাই কিছু না বলেই আমাকে বললো যে বন্ধু একটু সাইড হয়ে দাড়া ভিউটা সুন্দর আসবে বলে মোবাইলটা দিয়ে আমার ফটো তুলতে শুরু করলো আর মেয়েরা ২বান্ধবি আসছে ঘুরতে ওদের ও ক্যামেরায় বন্দি করার চেষ্ঠায় আলামিন ব্যস্ত। ফটো তুলেই বলে বন্ধু দ্যাখতো ক্যামন হলো আর কানে কানে ভাগা ভাগি চলে বলে পরি তোর আর পরির বোন আমার। আমি বলেউঠলাম অকে, বন্ধু যেভাবেই হোক ওদের সাথে যোগাযোগ করতে হবে ওদের কাছে যেতে হবে। কিছুতেই কিছু মাথায় ধরছে না কি করে একটু কথা বলতে পারি ………..হঠাৎ মাথায় বুদ্ধি আসলো আমি মেয়েদের কাছে গিয়ে বলছি দিন আমি আপনাদের কিছু ছবি তুলেদেই আমি খুব ভালো ছবি তুলতে পারি অনেকক্ষন ধরে দেখছি সেলফি তুলছেন আপারা দুজোন এক সাথে দাড়ান আমি তুলে দিচ্ছি সাহস করে বলেই ফেললাম।

পরি বলে উঠলো ঠিক আছে বলে ওর মোবাইল টা আমার হাতে দিলো আর আমি ফটোতুলতে শুরু করলাম একটা করে তুলি আর ওদের কচে গিয়ে দেখাচ্ছি দেখুন তো ছোবিটা ক্যামন হলো? ওরাও খুব এনজয় করতে লাগলো কথার ফাকে বলেউঠলাম আপনাদের নাম-ই তো জানা হলোনা? পরি বলেউঠলো আমি সুসমিতা আমার বোন মৌমিতা। মনে মনে ভাবি যাক নামটা তো পাওয়া গেল ঔদিকে আলামিন আর রাসেল আমার কান্ড দেখে বাদাম কিনে বসে বসে খাওয়া শুরু করে দিলো। আমি সুসমিতা ও মৌমিতাদের ফটো তুলতে তুলতে বিকেল প্রায় ৫টা বাজে  সুসমিতা বলেউঠলো আজ আর না আবার  অন্যএকদিন ফটো তুলবো আজ বাসায় যেতে হবে। আমি বলেউঠলাম ওকে কিন্তু অন্যদিন তো আমাকে পাবেন না? আর ভালো ভালো ফটো তোলা হবেনা? মৌমিতা বলেউঠলো আমরা আসলে আপনাকে ফোন দিবো ক্যামন! আমি চাঞ্জ পাইলাম বললাম কিভাবে আমার নাম্বার তো আপনারা জানেন না, মৌমিতা বলেউঠলো আপনার নাম্বার টা বলুনতো আমি সেভ করে নিচ্ছি…………..

 

চলবে………

No comments

info.kroyhouse24@gmail.com